সাইমন এবং শান্তকে নিয়ে শাহীন সুমনের ‘গ্যাংস্টার’: নায়িকা নিয়ে থাকছে চমক

পরিচালক শাহীন সুমন শুরু করছেন নতুন একটি সিনেমা। ‘গ্যাংস্টার’ নামে এই সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও শান্ত খান। আগামী কুরবানির ঈদকে সামনে রেখে বিগ বাজেটের এই সিনেমাটি নির্মাণ করছেন বলে একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন পরিচালক শাহীন সুমন।

- Advertisement -

তবে সিনেমার নায়কদের নাম ঘোষনা করলেও সিনেমাটির নায়িকা নিয়ে মুখ খুলছেন না সংশ্লিষ্টরা। নায়িকার খবরটা আপাতত চমক হিসেবে রাখতে চাচ্ছেন এর নির্মাতারা। এদিকে একটি অনলাইন সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ছবিতে দেশের বাইরের নায়িকা অভিনয় করছেন।

এ প্রসঙ্গে একটি অনলাইন সংবাদ মাধ্যমকে পরিচালক শাহীন সুমন বলেন, ‘আগামী কুরবানির ঈদকে সামনে রেখে বিগ বাজেটের সিনেমাটি নির্মাণ করছি। ছবিতে সাইমন-শান্ত খান দুটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। তবে এই ছবিতে আমরা দুই নায়িকা চমক রাখছি।’

- Advertisement -

জানা গেছে আন্ডারওয়ার্ল্ড ভিত্তিক গল্পের সিনেমা হতে যাচ্ছে ‘গ্যাংস্টার’। সিনেমাটির গল্প সম্পর্কে এই নির্মাতা বলেন, ‘ছবিটি মূলত আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে তৈরি হচ্ছে। ছবিটির মাধ্যমে বতর্মান সময়ের ঘটে যাওয়া বিষয় নিয়ে একজন আন্ডারওয়ার্ল্ড লিডার হয়ে ওঠার গল্প নিয়ে চিত্রনাট্য করা হয়েছে।’

উল্লেখ্য যে এই মুহূর্তে শাহীন সুমন পরিচালিত ‘ক্রিমিনাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় আছে। রাসেল এন্টারপ্রাইজ ব্যানারে নির্মিতব্য ‘গ্যাংস্টার’ প্রযোজনা করছেন নাসির উদ্দিন আহমেদ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ