বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেলো গিয়াসউদ্দিন সেলিমের ‘পাপ পুণ্য’

‘মনপুরা’ এবং ‘স্বপ্নজাল’ ছবির পর পরিচালক গিয়াসউদ্দিন সেলিম নির্মান করেছেন তারকাবহুল সিনেমা ‘পাপ-পুণ্য’। শুটিং সম্পন্ন করে সম্প্রতি সিনেমাটি জমা দিয়েছিলেন সেন্সর বোর্ডে। জানা গেছে সেন্সর বোর্ডে প্রদর্শন শেষে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

- Advertisement -

একটি জাতীয় সংবাদ মাধ্যমকে খবরটি নিশ্চিত করে গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘এক রকম কর্তনহীন আমার সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এটা আমার ও আমার সিনেমার শিল্পীদের জন্য সুসংবাদ।’ চলতি বছরের মাঝমাঝি সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এই পরিচালক।

উক্ত জাতীয় পত্রিকার প্রতিবেদন অনুযায়ী জানা গেছে গত বুধবার সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখেছেন। সেখানে কোন রকম কর্তন ছাড়াই প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি দেয়া হয়েছে সেন্সর বোর্ডের সদস্যদের পক্ষ্য থেকে।

- Advertisement -

এদিকে উক্ত পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির অন্যতম প্রধান তারকা চঞ্চল চৌধুরী বলেন, ‘সিনেমাটি কোনোরকম কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছে, এটা এই সিনেমার শিল্পী হিসেবে আমার কাছে ভীষণ খুশির সংবাদ। আশা করি, একেবারে নতুন ঢংয়ের ও নতুন ক্যারেক্টারের “পাপ পুণ্য” সিনেমাটি উপভোগ করবেন দর্শকরা।’

চঞ্চল চৌধুরী ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকিসহ আরও অনেকে। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মনির খান শিমুল।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ