শীঘ্রই শুরু হচ্ছে পরীমনি অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘মুখোশ’

গত বছর জুলাই মাসে ইফতেখার শুভর পরিচালনায় ‘মুখোশ’ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমনি। এরপর তার সাথে যুক্ত হন হালের জনপ্রিয় তারকা জিয়াউল রোশান। বিগত নভেম্বর/ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু করার কথা থাকলেও শুরু হয়নি এর কাজ।

অবশেষে শুরু হতে যাচ্ছে এই সিনেমার চিত্রায়ন। জানা গেছে আগামী ১৭ জানুয়ারি থেকে শুরু হবে এর শুটিং আর চলবে ৪ঠা ফেব্রুয়ারি পর্যন্ত। এরপর বিরতি দিয়ে দ্বিতীয় লটের শুটিং শুরু হবে ফেব্রুয়ারি মাসের শেষ থেকে। এদিকে সিনেমাটির চিত্রায়ন শুরু ইঙ্গিত দিয়েছেন এর প্রধান তারকা পরীমনি নিজেও। ১৪ই জানুয়ারি মধ্যরাতে নিজের ফেসবুক একাউন্টে ‘মুখোশ’ সিনেমার চিত্রনাট্যের একটি ছবি শেয়ার করেছেন এই ‘বিশ্বসুন্দরী’ তারকা।

এদিকে সিনেমাটিতে নতুন আরো কয়েকজন শিল্পীর অন্তর্ভুক্তির খবর পাওয়া গেছে। একটি অনলাইন পত্রিকার প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ছবিতে অভিনয় করতে দেখা যাবে দেশের জনপ্রিয় অভিনেতা আজাদ আবুল কালাম ও প্রাণ রায়কে। এছাড়া সিনেমাতে আরো অভিনয় করছেন মোশারফ করিম, ইরেশ জাকের ও ফারুখ আহমেদ।

উল্লেখ্য যে, ২০১৯-২০ অর্থ বছরে ইফতেখার শুভ ‘লেখক’ শিরোনামের একটি সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন। তবে পরবর্তীতে ‘লেখক’ নাম পরিবর্তন করে ‘মুখোশ’ শিরোনামে এই সিনেমার নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এই সিনেমার মাধ্যমেই পরিচালকের খাতায় নাম লিখাচ্ছেন ইফতেখার শুভ। পরিচালনার পাশাপাশি ‘মুখোশ’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন ইফতেখার শুভ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ