সোমবার, মে ১৭, ২০২১

তাহলে কি ঈদে আসছে নতুন সিনেমা? ফেসবুকে কিসের ইঙ্গিত দিলেন ঢালিউডের কিং?

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের চিত্রায়নে অংশ নিয়েছেন ঢালিউডের কিং শাকিব খান। এফডিসির জসিম ফ্লোরে বিশাল সেটে এই বিজ্ঞাপনের শুটিং সম্পন্ন করলেন সময়ের সবচেয়ে বড় সুপারষ্টার। জানা গেছে, পিপলু আর খান পরিচালিত এসএমসি ওরস্যালাইনের বিজ্ঞাপনের জন্য শুটিং করেছেন শাকিব খান। ২০১৯ সাল থেকে কোম্পানিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন ঢালিউড কিং।

- Advertisement -

এদিকে আজ (১৩ই জানুয়ারি) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন শাকিব খান। সেই ছবিতে দেয়া ক্যাপশন থেকেই শুরু হয়েছে নতুন আলোচনা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, এটা একটা নমুনা মাত্র। বড় সারপ্রাইজ আসছে সামনে (সাথে ছিল আগুনের ইমোজি)। এর প্রেক্ষিতেই শুরু হয়েছে গুঞ্জন। কি হতে পারে সেই সারপ্রাইজ? তাহলে কি ঈদে নতুন সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন ঢালিউড সুপারষ্টার?

- Advertisement -

চেষ্টা করেও জানা যায়নি কি সেই সারপ্রাইজ। তবে অনুমান হচ্ছে আগামী ঈদে নতুন সিনেমাই হবে সেই সারপ্রাইজ। উল্লেখ্য যে প্রতি ঈদেই শাকিব খানের সিনেমা মুক্তি পাওয়া ঢালিউডের একরকম অলিখিত নিয়ম হয়ে দাঁড়িয়েছে। কিন্তু চলতি বছরের ঈদ নিয়ে শাকিব খানের কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনও পাওয়া যায়নি। শীগ্রই হয়তো ভক্তদের চমকে দিয়ে দিতে পারেন ঈদের ছবির ঘোষনা।

আসছে ঈদে মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে কয়েকটি সিনেমা যার মধ্যে ‘মিশন এক্সট্রিম’ এবং ‘কমান্ডো’ উল্লেখযোগ্য। ঈদের শাকিব খানের সিনেমার কথা বললে এই মুহূর্তে তিনটি সম্ভাবনার কথা আলোচনায় আসে। প্রথম সম্ভাবনা হচ্ছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ – শুরুর পর করোনার কারনে আটকে আছে এর চিত্রায়ন। দ্বিতীয়ত, শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিদ্রোহী’ সিনেমা। সেলিম খানের সাথে শাকিব খানের মনমালিন্যের কারনে অনিশ্চয়তায় আছে এর ভবিষ্যৎ। আর সর্বশেষ শাকিব খানের নিজের প্রযোজনায় ‘প্রিয়তমা’ সিনেমা। অনেক আগে ঘোষণা আসলেও এখন পর্যন্ত বলার মত কোন খবর পাওয়া যায়নি সিনেমাটির। সবদিক বিবেচনায় এবং শাকিব খানের ক্যাপশনে ব্যবহৃত আগুনের ইমোজি ইঙ্গিত দিচ্ছে প্রথমটার।

তবে এটা মোটামুটি নিশ্চিত যে, চমক বলতে ঈদের সিনেমাকেই বোঝাচ্ছেন ঢালিউডের কিং খান। আপাতত ভক্তদের আরো একটু অপেক্ষা করতে হবে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষে এই চমকের খোলাসা করবেন শাকিব খান – এমনটাই ধারনা সবার।

শাকিব খানের সর্বশেষ সিনেমা ‘নবাব এলএলবি’ এই থিয়েটার এপে মুক্তি পেয়েছে গত ১৬ই ডিসেম্বর। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় তার সাথে অভিনয় করেছেন মাহিয়া মাহি, স্পর্শিয়া এবং শহীদুজ্জামান সেলিম সহ আরো অনেকে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo