বুবলী নয়, নতুন সিনেমায় অন্য নায়িকাদের সাথে জুটিতে আগ্রহী শাকিব খান!

২০১৬ সালে দেশ সেরা সুপারষ্টার শাকিব খানের বিপরীতে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমা দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে নাম লিখন শবনম বুবলী। এরপর শাকিব খানের সাথে জুটি করে একে একে মুক্তি পেতে থাকে তার অনেকগুলো সিনেমা। অপু বিশ্বাসের পর বুবলীর সাথে শাকিব খানের জুটি হয়ে উঠে নির্মাতাদের কাংখিত জুটি।

- Advertisement -

কিন্তু সম্প্রতি গুঞ্জন উঠেছে নতুন সিনেমায় বুবলীকে চাচ্ছেন না সময়ের সবচেয়ে বড় তারকা শাকিব খান। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী নির্মাতারা চাইলেও শাকিব খানই এই মুহূর্তে বুবলীর সাথে সিনেমা করতে চাইছেন না!

এদিকে বেশ কিছুদিন ধরে এই জুটিকে নিয়ে চলছে সিনেমা পাড়ায় কানাঘোষা। গুঞ্জন উঠেছে ভেঙে যাচ্ছে সাম্প্রতিক সময়ের অন্যতম জনপ্রিয় এই জুটি। বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী এই মুহূর্তে শাকিব খানের হাতে যে কয়েকটি সিনেমার কাজ রয়েছে, তার কোনোটিতেই বুবলী নেই। অপেক্ষাখিত নতুন এবং বর্তমান সময়ের অন্য নায়িকাদের সাথেই অভিনয় করছেন এই তারকা।

- Advertisement -

এদিকে, বুবলীও অন্য নায়কদের বিপরীতে অভিনয় শুরুর ইঙ্গিত দিয়েছেন। ইতিমধ্যে নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। করোনার কারনে এই মুহূর্তে বন্ধ রয়েছে সিনেমাটির চিত্রায়ন। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অভিনয় বিষয়ে শর্ট কোর্স শেষে সম্প্রতি দেশে ফিরেছেন বুবলী। নিজের অন্তরালের কারন এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের সাথে ইতিমধ্যে কথা বলেছেন ‘বসগিরি’ খ্যাত এই নায়িকা।

উল্লেখ্য যে, এই জুটির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ আর এই মুহূর্তে নির্মানাধীন রয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘বিদ্রোহী’।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ