রাজ রিপাকে নিয়ে শুরু হলো ইফতেখার চৌধুরীর নতুন সিনেমা ‘মুক্তি’

শুরু হলো ‘অগ্নি’ এবং ‘বিজলি’ এর মত আলোচিত সিনেমার নির্মাতা ইফতেখার চৌধুরী পরিচালিত নতুন সিনেমা ‘মুক্তি’র চিত্রায়ন। ইফতেখার চৌধুরী’র নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ রিপা। গতবছর ডিসেম্বরে মহরতের পর থেকেই আলোচনায় এই লেডি একশনধর্মী সিনেমা।

- Advertisement -

সিনেমাটির ঘোষনার পরে বেশ কয়েকবার শুটিং শুরুর প্রস্তুতি নিলেও করোনা মহামারীর কারনে শুটিং শুরু সম্ভব হয়নি। অবশেষে ১১ই জানুয়ারি মানিকগঞ্জে দৃশ্যধারণের মাধ্যমে শুরু হলো নবাগত রাজ রিপার প্রতিশোধের এই মিশন। সিনেমাটির পরিচালক ইফতেখার চৌধুরী তার ফেসবুকে শুটিংয়ে অংশগ্রহকারী তার টিমের একটি ছবিও প্রকাশ করেছেন।

এদিকে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এই সিনেমা প্রসঙ্গে রিপা বলেন, ‘মুক্তি’ আমার স্বপ্নের সিনেমা। আমি চেষ্টা করছি একেবারে চরিত্রটির মতো করে নিজেকে তৈরি করতে।এর জন্য দীর্ঘ সাত-আট মাস আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে।সিনেমাটির গল্পও নোয়াখালীকে ঘিরে। ইফতেখার ভাইকে ধন্যবাদ জানাচ্ছি আমাকে এত বড় একটা সুযোগ দেয়ার জন্য। আশা করি নতুন হিসেবে দর্শকের চাহিদা পূরণ করতে পারবো।আপনার সবাই আমার জন্য দোয়া করবেন।

- Advertisement -

উল্লেখ্য যে, নতুন এ সিনেমায় রাজ রিপার বিপরীতে অভিনয় করবেন নয় জন নায়ক। তারা হলেন – আনিসুর রহমান মিলন,কায়েস আরজু,আমান রেজা, সাইফ খান, রাশেদ মামুন অপু,আদর আজাদ চৌধুরী,খিজির হায়াত খান,ত্রিস্টিয়ানো তন্ময় ও আরেফিন জিলানী প্রমুখ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ