রোমান্টিক গানে শেষ হলো ‘বিক্ষোভ’: আগামী ঈদে মুক্তি

শুধুমাত্র একটি রোমান্টিক গানের চিত্রায়ন হলেই শেষ হত বাংলাদেশের শান্ত খান ও কলকাতার শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘বিক্ষোভ’র শুটিং। কিন্তু করোনার কারনে কারনে আটকে যায় সিনেমাটি। অবশেষে ক্লোজ হলো সিনেমাটির ক্যামেরা। জানা গেছে অবশিষ্ট গানের চিত্রায়নের মাধ্যমেই শেষ হয়েছে সিনেমাটির শুটিং।

- Advertisement -

একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সম্প্রতি পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি বিভাগের পর্যটন জেলা কালিংপং-এ চিত্রায়িত করা হয়েছে ‘বিক্ষোভ’র গানের শুটিং। পঙ্কজের কোরিওগ্রাফিতে দুদিনের এ গানের চিত্রায়নে অংশ নিয়েছেন সিনেমাটির প্রধান দুই তারকা শ্রাবন্তী ও শান্ত খান।

গানের শুটিং প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শান্ত খান বলেন, ‘সিকোয়েন্স বা গানের শুটিং সব শেষ। আজ ইন্ডিয়াতে শ্রাবন্তী দিদি তার ডাবিং করছেন। গানের শুটিংয়ে অভিজ্ঞতা জানিয়ে শান্ত খান বলেন, শ্রাবন্তী দিদির সঙ্গে পিওর রোমান্টিক এটি। প্রথমে আমার নার্ভাস লাগছিল। কিন্তু শ্রাবন্তি দিদি এতো মিশুক যে উনি ইজি করে নিয়েছেন।’

- Advertisement -

শান্ত খান আরো জানিয়েছেন যে, এই গানের মধ্যে দিয়ে ‘বিক্ষোভ’ সিনেমার সব কাজ শেষ হচ্ছে। বর্তমানে ভারতে সিনেমাটির সম্পাদনা ও কালার ও ভিএফএক্স-এর কাজ করা হচ্ছে। পোস্ট প্রডাকশনের কাজ সম্পন্ন করে আসন্ন ঈদে মুক্তি দেয়া হবে ‘বিক্ষোভ’।

বছর দুয়েক আগে ‘নিরাপদ সড়ক চাই’ দাবিতে দেশের ছাত্র-ছাত্রীদের আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত এই সিনেমা পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এই সিনেমায় প্রথমবারের মত বাংলাদেশি কোনো সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের সানী লিওনি।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ