শাপলা মিডিয়ার সাথে শাকিব খানের সমঝোতা: শীঘ্রই আসছে নতুন ছবির ঘোষনা

যৌথ প্রযোজনা নিয়ে শাকিব খানের বক্তব্যকে কেন্দ্র করে ২০১৭ সালে চলচ্চিত্র পরিবারের ১৮টি সংগঠন বয়কট করেছিলো দেশ সেরা সুপারষ্টারকে। শাকিব খানকে বয়কটের সিদ্বান্তের পরও তাঁকে নিয়ে একের পর এক ছবি নির্মাণ করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। যখন সবাই শাকিব খানের সাথে কাজ করতে অস্বীকৃতি জানিয়েছিলো তখন এই প্রতিষ্ঠানের ‘আমি নেতা হব’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘শাহেনশাহ’ ছবিগুলোতে অভিনয় করেন।

- Advertisement -

এই মুহূর্তে শাপলা মিডিয়ার প্রযোজনায় শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। কিন্তু মাঝপথে শাপলা মিডিয়ার প্রধান সেলিম খানের সঙ্গে দূরত্ব সৃষ্টি হয় শাকিব খানের। তাই প্রস্তাব থাকা স্বত্বেও প্রতিষ্ঠানটির ছবি করতে অস্বীকৃতি জানান শাকিব। বাধ্য হয়ে শাপলা মিডিয়া শাকিবের পরিবর্তে কলকাতার নায়ক দেবকে নিয়ে ‘কমান্ডো’ ছবি শুরু করে। পাশাপাশি সেলিম খানের ছেলে শান্ত খানকে নিয়েও সিনেমা নির্মান করছে প্রতিষ্ঠানটি।

তবে ভক্তদের অবাক করে দিয়ে, হুট করে প্রযোজক এম ডি ইকবালের মধ্যস্থতায় ৭ জানুয়ারি রাতে শাপলা মিডিয়ার সঙ্গে শাকিবের সমঝোতা হয়। এরই প্রেক্ষিতে প্রতিষ্ঠানটির ছবিতে আবার কাজ করার সম্মতি দিয়েছেন শাকিব। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শাকিব খান বলেন, ‘দেশীয় এই প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে অভিনয়ের জন্য ২০১৭-১৮ সালে পর পর তিনটি যৌথ প্রযোজনার ছবি ছেড়ে দিয়েছিলাম। তারা যেমন দুঃসময়ে আমার পাশে দাঁড়িয়েছিল, আমিও অল্প পারিশ্রমিকে তাদের কাজ করে দিয়েছি। যাই হোক, এখন আমাদের ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। আবারও এই প্রতিষ্ঠানের নতুন ছবিতে অভিনয় করব।’

- Advertisement -

সব দূরত্ব ভুলে নতুন বছরে আবারও একসাথে হতে যাচ্ছেন সেলিম খান এবং শাকিব খান। খুব শীঘ্রই আসছে এই প্রযোজক-নায়ক জুটির নতুন সিনেমার ঘোষনা।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ