সম্পাদনার টেবিলে মান্নার প্রোডাকশনের ছবি ‘জ্যাম’: ঈদে মুক্তি

দীর্ঘ দশ বছর পর সিনেমা নির্মান করছে প্রয়াত নায়ক মান্নার প্রোডাকশন কৃতাঞ্জলি চলচ্চিত্র। ‘জ্যাম’ নামের এই সিনেমায় অভিনয় করছেন চম্পা, ফেরদৌস, পূর্ণিমা, ঋতুপর্ণা, আরিফিন শুভসহ অনেকে। দুটি গান ও একটি সিক্যুয়েন্স ছাড়া বাকি দৃশ্যের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এ সিনেমাটি আগামী কোরবানির ঈদে মুক্তির সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

- Advertisement -

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে কৃতাঞ্জলি কথাচিত্রের কর্ণধার প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না বলেন, করোনা ও বিভিন্ন কারণে ‘জ্যাম’ সিনেমার কাজ শেষ করতে পারিনি। সিনেমাটির দুটি গান ও একটি সিক্যুয়েন্স ছাড়া বাকি দৃশ্যের কাজ শেষ হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। এরই মধ্যে গান ও সিক্যুয়েন্সের কাজ শেষ করব। আশা করছি, আগামী কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি দিতে পারব।

- Advertisement -

জানা গেছে প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনা থেকে সিনেমাটির কাহিনি লিখেছেন শেলি মান্না। ২০১৮ সালের ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমসহ সিনেমার তারকাদের সাথে ‘জ্যাম’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, এর আগে নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্টান কৃতাঞ্জলি চলচ্চিত্রের ব্যানারে ৮টি সিনেমা নির্মান করা হয়েছে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ছিল এফ আই মানিক পরিচালিত পিতা মাতার আমানত।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ