ওয়েব সিরিজ নয় সিনেমাকে প্রাধান্য দিতে চান নবাগতা প্রিয়মনি

ঢালিউডের নবাগত নায়িকা প্রিয়মনি। কিছুদিন আগেই রাজু আলিম পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের নতুন একটি ছবিতে অভিনয় শুরু করেছেন তিনি। এছাড়াও সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমার একটি বিশেষ গানে পারফর্ম করছেন তিনি। এছাড়াও আরো কয়েকটি সিনেমায় অভিনয়ের ব্যাপারে কথা বলছেন বাংলা সিনেমার আগামীদিনের এই তারকা।

- Advertisement -

তবে অভিনয়ের ক্ষেত্রে সিনেমাকেই প্রাধান্য দিতে ক্যান প্রিয়মনি। সম্প্রতি একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এমনটাই জানালেন তিনি। ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, “আমি সিনেমাকে ফোকাস করে নিজেকে বড়পর্দার জন্য প্রস্তুত করছি। ক্যারিয়ারের শুরুতে অন্য কোন মাধ্যমে কাজ করতে চাচ্ছি না। তাই প্রস্তাব আসলেও বিনয়ের সঙ্গে না করছি। তবে যদি বড় আয়োজনের কোনো কাজ হয় তাহলে ভেবে দেখতে পারি।” সিনেমায় অভিনয়ের মাধ্যমে পর্দায় নয় দর্শকদের হৃদয়ে ঠাঁই করে নিতে চান প্রিয়মনি।

- Advertisement -

এছাড়া ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় নায়িকা পপির সাথে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে প্রিয়মনি বলেন, “পপি আপু বড়মাপের অভিনেত্রী। আমি একটু নার্ভাস থাকলেও তিনি আমাকে সহজ করে নিয়েছেন। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে কাজ করেছি। আমি টুকিটাকি নানা বিষয় শিখেছি কাজের ফাঁকে। তিনি আমাকে আপন করে নিয়েছেন। পপি আপুর সঙ্গে কাজের অভিজ্ঞতার এক কথায় চমৎকার।”

তবে নিজের নতুন সিনেমা নিয়ে কিছু বলতে চাননি প্রিয়মনি। জানতে চাইলে তিনি বলেন, সময় আসলে সব জানতে পারবেন তার ভক্তরা। আপাতত প্রিয়মনির ভক্তদের অপেক্ষায় থাকতে হচ্ছে পরবর্তি সুখবরের জন্য।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ