স্বগৌরবে চতুর্থ সপ্তাহঃ নতুন বছরে সম্ভাবনার স্বপ্ন দেখাচ্ছে ‘বিশ্বসুন্দরী’

চতুর্থ সপ্তাহেও সিনেমা হলে দর্শক টানছে পরীমণি ও সিয়াম আহমেদ জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। মুক্তির পর থেকেই শুরু থেকেই আলোচনায় চয়নিকার চৌধুরী নির্মিত প্রথম এই সিনেমা। ভিন্ন ধরনের গল্প এবং পরীমণি-সিয়াম জুটির রসায়ন ও শ্রুতিমধুর গান সব মিলিয়ে ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ দেখা যায়। বিভিন্ন পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সাধারণ সিনেমা হলের চেয়ে মেট্রো কেন্দ্রিক সিনেপ্লেক্সেগুলোতে দর্শক টানছে বেশি।

- Advertisement -

১১ই ডিসেম্বর মুক্তির পর থেকে টানা চতুর্থ সপ্তাহেও প্রদর্শিত হচ্ছে সিনেমাটি, পাশাপাশি দেশের বিভিন্ন হলে আগামী সপ্তাহ থেকে নতুন করে প্রদর্শিত হবে বলে জানিয়েছে জানিয়েছেন ছবির প্রযোজনা সংস্থা সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড।

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে স্টার সিনেপ্লেক্সের ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘মুক্তি পাওয়ার পর থেকেই ছবির গল্প ও নির্মাণশৈলী দর্শক পছন্দ করছেন। যে কারণে আমরা সিনেমা হলের সংখ্যা বাড়িয়েছি। গল্পনির্ভর এই চলচ্চিত্র চলতি সপ্তাহেও আমরা প্রচার করব। যারা নিয়মিত চলচ্চিত্র দেখেন, তারা ছবিটি দেখছেন।’

- Advertisement -

এদিকে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার সফলতা নতুন বছরে স্বপ্ন দেখাচ্ছে ঢালিউডের নির্মাতাদের। করোনার মহামারীতে বিপর্যস্থ সিনেমা হলে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার এই সফলতাই প্রমান করে ভালো গল্প এবং নির্মাণ শৈলীর সমৃদ্ধ হলে দর্শকপ্রিয়তা অর্জন সম্ভব।

উল্লেখ্য, জুঁই নিবেদিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান আর দেশব্যাপী পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। পরীমণি ও সিয়াম আহমেদ ছাড়াও সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে ছবিটিতে আরও অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা আলমগীর, চম্পা, মনিরা মিঠু,আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত সহ আরো অনেকে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ