প্রথম সপ্তাহে বাজিমাতঃ দ্বিতীয় সপ্তাহে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে ‘পরাণ’

দ্বিতীয় সপ্তাহে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে

গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ সিনেমাটি এবারের ঈদের সেরা সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে! একই সঙ্গে মুক্তি পাওয়া ৩টি ছবির মধ্যে প্রশংসা ও ব্যবসায়িক সাফল্যে এগিয়ে রয়েছে রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘পরাণ’। ঈদের দিন মাত্র ১১টি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘পরাণ’ দর্শকদের চাহিদায় দখলে নিচ্ছে নতুন নতুন প্রেক্ষাগৃহ। জানা গেছে প্রথম সপ্তাহে বাজিমাতের পর দ্বিতীয় সপ্তাহে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হতে যাচ্ছে ‘পরাণ’ সিনেমাটি।

- Advertisement -

শুক্রবার (২২ জুলাই) দেশের অর্ধশতাধিক সিনেমা প্রেক্ষাগৃহে দেখা যাবে থেকে লাইভ টেক প্রযোজিত এ সিনেমাটি। ‘পরাণ’ পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র। এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির কর্ণধার জাহিদ হাসান অভি বলেন, ‘শুক্রবার দেশের বড় বড় অর্ধশতাধিক হলে চলবে পরাণ। বর্তমানে ১৪টি সিনেমা হলে চলছে। শুক্রবার থেকে প্রায় ৫৫টি হলে চলবে। দ্বিতীয় সপ্তাহের চূড়ান্ত হল লিস্ট বৃহস্পতিবার প্রকাশ করা হবে।‘

মুক্তির প্রথম সপ্তাহে ঢাকার স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছে ‘পরাণ’ সিনেমাটি। চারটি প্রদর্শনী দিয়ে শুরু হয়ে সপ্তাহ না যেতেই সিনেপ্লেক্সের শাখাগুলোতে দৈনিক ১৮টি করে প্রদর্শনী চলছে সিনেমাটির। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে এক সপ্তাহ পরেও হাউজফুল যাচ্ছে ‘পরাণ’। সবগুলো শাখায় দর্শক টানছে সিনেমাটি।

- Advertisement -

শুধু সিনেপ্লেক্স নয়, দ্বিতীয় সপ্তাহে একক স্ক্রিনের প্রেক্ষাগৃহেও ‘পরাণ’ সিনেমার জয়জয়কার হতে যাচ্ছে। দেশের বড় বড় সিনেমা হলের মধ্যে ঢাকার মধুমিতা, শ্যামলী, বিজিবি, সৈনিক ক্লাব, গীত, চিত্রামহলে চলবে ‘পরাণ’। ঢাকার বাইরে শাপলা (রংপুর), মনিহার (যশোর), নন্দিতা (সিলেট), চট্টগ্রামের সিনেমা প্যালেস, সুগন্ধা, মধুবন (বগুড়া), রূপকথা (পাবনা), মর্ডান (দিনাজপুর) সবমিলিয়ে ৫৫টি সিনেমা চলবে রায়হান রাফি পরিচালিত এই সিনেমাটি।

এদিকে ‘পরাণ’ সিনেমাটিকে হিট হিসেবে উল্লেখ করে প্রযোজক ও লাইভ টেকের পরিচালক ইয়াসির আরাফাত বলেন, ‘সিনেমা প্রেমীরা প্রত্যেকে যে যার জায়গা থেকে পরাণকে পছন্দ করে বিনা স্বার্থে নিজেদের মতো করে সারাদেশে ছড়িয়ে দিয়েছে। পরাণ দেখে প্রত্যেকেই উপভোগ করছে। আমরা মনে করি সিনেমাপ্রেমীদের কাছে পরাণ-এর জয়জয়কার এবং উৎসব চলছে। লাইভ টেক থেকে জানাচ্ছি, আমাদের পরাণ হিট! লাইভ টেকনোলজিস লি. এর সর্বশেষ কনটেন্ট পরাণ হিট।‘

- Advertisement -

প্রসঙ্গত, বরগুনার সেই আলোচিত রিফাত হত্যাকাণ্ডের ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’ সিনেমাটি। রিফাত, মিন্নি ও নয়ন বন্ড – তিনটি চরিত্রকে নিজের মতো করে গড়েছেন পরিচালক রায়হান রাফি। সিনেমার প্রধান তিনটি চরিত্রের মাধ্যমে ‘পরাণ’কে প্রাণ দিয়ে জীবন্ত করে তুলেছেন তুখোড় অভিনেতা শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম এবং ইয়াশ রোহান। দ্বিতীয় সপ্তাহে বেড়েছে ‘পরাণ’ সিনেমার প্রদর্শনী – খবরটি আশাজাগানিয়া হিসেবে মনে করছেন সবাই।

আরো পড়ুনঃ
দেশীয় সিনেমায় নতুন ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে রায়হান রাফির ‘পরাণ’
ঈদের সিনেমাঃ গান দিয়ে শুর হলো ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমার প্রচারণা
চলতি মাসেই ‘অপারেশন সুন্দরবন’ ট্রেলার: আসছে মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ