‘দ্য লাস্ট হোপ’ নামে নতুন সিনেমার ঘোষণা দিলেন অনন্ত জলিল

দ্য লাস্ট হোপ

গত ঈদুল আযহায় মুক্তিপ্রাপ্ত ‘দিনঃ দ্য ডে’ সিনেমার মাধ্যমে বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজক এবং অভিনেতা অনন্ত জলিল। সিনেমাটির প্রচারে দেশের প্রেক্ষাগৃহগুলোতে ঘুরে বেড়াচ্ছেন এই তারকা। বিশাল বাজেটে নির্মিত এই সিনেমাটির ব্যাপক প্রচারণার মাধ্যমে বাংলা সিনেমাকে তিনি ফিরিয়ে এনেছেন আলোচনার টেবিলে। সম্প্রতি ‘দ্য লাস্ট হোপ’ নামে নতুন আরো একটি সিনেমার ঘোষণা দিয়েছেন অনন্ত জলিল।

- Advertisement -

জানা গেছে অনন্ত জলিল এবার ‘কার রেসিং’ নিয়ে নতুন সিনেমা নির্মান করতে যাচ্ছেন। সিনেমাটির নাম ‘দ্য লাস্ট হোপ’। গত বছর সিনেমাটির নাম জানালেও এবার সিনেমাটি নিয়ে নতুন তথ্য দিয়েছেন ‘দিনঃ দ্য ডে’ সিনেমার এই নায়ক। ঈদে মুক্তি প্রাপ্ত ‘দিনঃ দ্য ডে’ সিনেমার প্রচারণায় প্রেক্ষাগৃহগুলোতে ছোটাছুটির ফাঁকে গণমাধ্যমে ‘দ্য লাস্ট হোপ’ নিয়ে আলাপ করেন অনন্ত জলিল।

‘নেত্রী দ্য লিডার’ এর পর অনন্ত-বর্ষার নতুন সিনেমা হতে যাচ্ছে ‘দ্য লাস্ট হোপ’। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নেত্রী দ্য লিডার মুক্তির অপেক্ষায় আছে। এর পরের ছবি হচ্ছে দ্য লাস্ট হোপ। ছবিটি নির্মিত হবে নরওয়ে থেকে। আমি ও বর্ষা শিল্পী হিসেবে কাজ করবো।‘ আমেরিকান ছবিতে যেসব কার রেসিং থাকে ঠিক তেমনভাবে ‘দ্য লাস্ট হোপ’ তৈরি হবে বলে জানান অনন্ত জলিল।

- Advertisement -

‘দ্য লাস্ট হোপ’ সত্যিকার অর্থে একটি আন্তর্জাতিক মানের সিনেমা হতে যাচ্ছে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘এই ছবির স্ক্রিপ্ট রেডি আছে। ম্যাক্সিমাম শুটিং হবে ইউরোপ ও দুবাই। ইন্ডিয়া, পাকিস্তান, চীন, সুইডেন, নরওয়ে, জার্মানি, ইংল্যান্ড ও দুবাইয়ের আর্টিস্টরা কাজ করবেন। সত্যিকারের ইন্টারন্যাশনাল মানের ছবি হবে দ্য লাস্ট হোপ।‘

প্রসঙ্গত, ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমার মধ্যে সবার আগে মুক্তির ঘোষণা পাওয়া সিনেমা ছিলো ‘দিনঃ দ্য ডে’। এছাড়া বেশ আগেই থেকেই সিনেমাটির প্রচারণা চালাচ্ছেন অনন্ত জলিল। বাজেট আর প্রচারণায় এগিয়ে থাকা এই সিনেমাটি ঈদের দিন মুক্তি পেয়েছিল ১০৭টি সিনেমা হলে। সিনেমাটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, দ্বিতীয় সপ্তাহেও শতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শীত হতে যাচ্ছে অনন্ত জলিলের সিনেমা ‘দিনঃ দ্য ডে’।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

‘দিনঃ দ্য ডে’ সিনেমাটিতে অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে।। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ আট বছর পর সিনেমা হলে ফিরছেন এই তারকা। সবার আগে মুক্তির ঘোষণা দিয়ে প্রচারণায় বেশ চমক দেখিয়েছেন অনন্ত জলিল। সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তির পাশাপাশি প্রচারণায় জন্য অনন্ত ছুটছেন দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে।

আরো পড়ুনঃ
ছাড়পত্র পেলো অনন্ত জলিলের ১০০ কোটি টাকার সিনেমাঃ আগামী ঈদে মুক্তি
দ্বিতীয় সপ্তাহেও শতাধিক প্রেক্ষাগৃহে অনন্ত জলিলের সিনেমা ‘দিনঃ দ্য ডে’
ঈদের সিনেমার বক্স অফিস: দর্শক আগ্রহে এগিয়ে ‘পরাণ’ ও ‘দিন- দ্য ডে’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ