প্রকাশ করা হলো ‘মিশন এক্সট্রিম’ সিক্যুয়েলের নাম এবং ফার্স্টলুক পোষ্টার

‘মিশন এক্সট্রিম’ সিক্যুয়েলের

গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিলো আরিফিন শুভ অভিনীত ঢালিউডের অন্যতম আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। দেশের ৫০টি প্রেক্ষাগৃহের পাশাপাশি বহুলপ্রতীক্ষিত এই সিনেমাটি একই দিনে মুক্তি পেয়েছিলো আমেরিকা, ফ্রান্স, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিভিন্ন প্রেক্ষাগৃহে। আগেই জানা গিয়েছিলো দুই পর্বে নির্মিত হয়েছে সিনেমাটি। প্রথম পর্বের পর সিনেমাটি নিয়ে অপেক্ষায় ছিলেন আরিফিন শুভর ভক্তরা। অবশেষে প্রকাশ করা হলো ‘মিশন এক্সট্রিম’ সিক্যুয়েলের নাম এবং ফার্স্টলুক পোষ্টার।

- Advertisement -

আজ (২৯শে জুন) সন্ধ্যা ৭টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করে এর প্রধান তারকা আরিফিন শুভ। প্রথম পর্বের মত দ্বিতীয় পর্বেও অ্যাকশন আবতারে হাজির হচ্ছেন আরিফিন শুভ। ‘অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই’ শ্লোগান নিয়ে নির্মিত এই ‘মিশন এক্সট্রিম’ সিক্যুয়েলের নাম ঠিক করা হয়েছে ‘ব্ল্যাক ওয়ার’। প্রকাশিত পোষ্টারে আরিফিন শুভ এবং তার সহযোগীদের দেখা গেছে মারদাঙ্গা রুপে।

- Advertisement -

‘মিশন এক্সট্রিম’ সিক্যুয়েলের নাম এবং ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করা হলেও সিনেমাটি মুক্তির ব্যাপারে কিছু জানানো হয়নি নির্মাতাদের পক্ষ্য থেকে। প্রথম পর্বের গল্পের যেখানে শেষ হয়েছিলো সেখান থেকেই শুরু হবে ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার গল্প। প্রথম পর্বে দেখা গেছে একটি জঙ্গি হামলা প্রতিরোধ করতে সক্ষম হয়েছেন আরিফিন শুভ এবং তার দল। কিন্তু এই হামলার মূল পরিকল্পনাকারী থেকে গেছে ধরা ছোঁয়ার বাইরে। হামলার মূল হোতাকে ধরার যাত্রা দেখা যাবে ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি।

উল্লেখ্য যে, সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত এবং মিশা সওদাগর। আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম, সৈয়দ নাজমুস সাকিবসহ অনেকে।

- Advertisement -

কুল নিবেদিত আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নির্মিত হয়েছে কপ ক্রিয়েশনের ব্যানারে। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

আরো পড়ুনঃ
ঢাকাই সিনেমার নতুন আশার আলো আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’
‘মিশন এক্সট্রিম’ দিয়ে প্রেক্ষাগৃহে ফিরলেন দর্শকঃ টিকেট বিক্রিতে রেকর্ড
মিশন এক্সট্রিম রিভিউ: দেশীয় প্রেক্ষাপটে আমাদের আন্তর্জাতিক মানের সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ