ঈদের সিনেমাঃ গান দিয়ে শুর হলো ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমার প্রচারণা

ত্রিভুজ প্রেমের ‘পরাণ’

গত রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত ‘গলুই’ এবং ‘শান’ সিনেমার সাফল্যের পর আসন্ন কোরবানির ঈদে মুক্তি জন্য প্রস্তুতি নিচ্ছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ‘পরাণ’ সিনেমাটি অন্যতম। সিনেমাটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, চিত্রনায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ঈদের সিনেমা হিসেবে মুক্তির প্রতিক্ষায় থাকা ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমাটির প্রচারণা শুরু করেছেন নির্মাতা।

- Advertisement -

‘পরাণ’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি প্রকাশ করে হয়েছে প্রথম রোম্যান্টিক গান। ‘চল নিরালায়’ শিরোনামের গানটি মুক্তি দিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস। গান প্রকাশনা উপলক্ষে এক ফেসবুক লাইভে বিদ্যা সিনহা মিম জানিয়েছেন, সিনেমাটির অল্প একটু দৃশ্য দেখে নিজের চোখেই পানি এসেছে তাঁর। প্রকাশের পর থেকে দর্শক-শ্রোতারা গানটি নিয়ে ইতিবাচক প্রতিক্রিয়া জানাচ্ছেন।

সিনেমাটির প্রধান দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের দারুণ রসায়ন ফুটে উঠেছে প্রকাশিত ‘চলো নিরালায়’ গানের দৃশ্যে। সিনেমাটিতে একজন বখাটে তরুণের ভূমিকায় অভিনয় করেছেন রাজ। আর মধ্যবিত্ত পরিবারের সাধারণ মেয়ে হিসেবে দেখা যাবে মিমকে। গানটিতে নতুন এই জুটির খুনসুটি, প্রাণচাঞ্চল্য, পাগলামি দারুণভাবে প্রশংসিত হচ্ছে সবার কাছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার ও আতিয়া আনিসা।

- Advertisement -

জানা গেছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে ঈদের সিনেমা ‘পরাণ’। সিনেমার দুই অংশে দুই নায়কের সঙ্গে প্রেমে জড়াবেন মিম। সিনেমাটি প্রসঙ্গে ফেসবুক লাইভে বিদ্যা সিনহা মিম বলেন, ‘ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলে বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে…।’ এই সিনেমার মাধ্যমে দীর্ঘ সাত বছর পর ঈদে বড় পর্দায় হাজির হচ্ছেন বিদ্যা সিনহা মিম।

- Advertisement -

আগামী ঈদে ‘পরাণ’ সিনেমাটির মুক্তির ঘোষনা দিয়েছেন নির্মাতা। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস জানিয়েছে, ইতিমধ্যে সেন্সরে জমা পড়েছে ‘পরাণ’। ছাড়পত্র পেলেই ঈদে মুক্তির পরিকল্পনা আছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়া ঈদে মুক্তিকে সামনে রেখে বিশেষ পরিকল্পনাও আছে টিমের। প্রথম দিনেই শুটিং স্থান ময়মনসিংহে সিনেমাটি প্রদর্শন করা হবে বলে জানিয়েছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র।

প্রসঙ্গত, লাইভ টেকনোলজিস প্রযোজিত ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছিলো ২০১৯ সালের সেপ্টেম্বরে। সিনেমাটির চিত্রনাট্য করেছেন যৌথভাবে শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। আর সংগীত পরিচালক হিসেবে আছেন নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ সম্ভাবনাময়ী নির্মাতা রায়হান রাফি।

আরো পড়ুনঃ
ঈদে সিনেমা মুক্তির তালিকায় ওলটপালটঃ আসছে শান্ত খানের ‘গ্যাংস্টার’
ছাড়পত্র পেলো অনন্ত জলিলের ১০০ কোটি টাকার সিনেমাঃ আগামী ঈদে মুক্তি
আগামী ঈদে সুপারস্টার শাকিব খানের সিনেমা মুক্তি নিয়ে অনিশ্চয়তা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ