নতুন লুকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা: আড়াল থেকে ফেসবুকে দেখা দিলেন বুবলী

২০১৬ সালে সুপারষ্টার শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমা দিয়ে ঢালিউডে যাত্রা শুরু করনে শবনম বুবলী। একই বছর শাকিব খানের বিপরীতে মুক্তি পেয়েছিলো তার দ্বিতীয় সিনেমা ‘শুটার’। এরপর ২০১৯ সাল পর্যন্ত তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ঢাকাই সুপারস্টারের সর্বাধিক ছবির নায়িকা হিসেবে বুবলীকে দেখা গেছে। সর্বশেষ এই জুটির মুক্তিপ্রাপ্ত সিনেমা কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’। এরপর ইতিমধ্যে পেরিয়ে গেছে এক বছর। বিগত এক বছর ধরে আড়ালে আছেন এই তারকা। সিনেমা সংশ্লিষ্ট কেউই জানেন না তার খবর। তাই তাকে চলছে বিভিন্ন ধরনের গুঞ্জন।

- Advertisement -

এবার নতুন বছরের শুরুতে গুঞ্জনের আগুনে পানি ঢেলে প্রকাশ্যে এলেন ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির নায়িকা বুবলী। নিজের ব্যক্তিগত ফেসবুক ও ফ্যান পেজে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন এই নায়িকা। সাথে দিলেন তার নতুন লুকের একটি ছবিও। প্রকাশের সাথে সাথেই তার নতুন লুকের এই ছবি মুহূর্তেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে!

- Advertisement -

ওই ছবিতে দেখা যাচ্ছে, বুবলী হাসি মুখে দাঁড়িয়ে আছেন। মাথায় ক্যাপ। পরে আছেন ফ্রগ, কোমরে বাঁধা জ্যাকেট। পায়ে হিল। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে বুবলীর আবেদময়ী ফিগার। ছবি পোস্ট করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে ২০২১ সালের নতুন বছর শুভেচ্ছা। নতুন লুকে নতুন বছর শুরু হলো।’ দীর্ঘদিন আড়ালে থেকে নতুন লুকে হাজির হওয়ায় বুবলীকে দেখে বেশিরভাগ অনুসারী চমকে উঠেছেন! প্রত্যেকেই বুবলীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে তার অভিনীত সিনেমা ‘ক্যাসিনো’ আটকে আছে করোনায়। উক্ত সিনেমায় বুবলী অভিনয় করছেন নিরবের বিপরীতে। খুব শীঘ্রই নতুন করে ক্যামেরার সামনে দাঁড়াবেন এই প্রত্যাশা সবার।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ