শৌভিক কুণ্ডুর নতুন দুই সিনেমায় অভিনয় করছেন টলিউড সুপারস্টার জিত

টলিউড সুপারস্টার জিত

কিছুদিন আগে একটি রিয়্যালিটি শো’র আগে সাংবাদিকদের সাথে আলাপকালে বড় পর্দায় আরও বেশি করে কাজ করার কথাও জানিয়েছিলেন টলিউড সুপারস্টার জিত। বছরে ৩/৪ টি সিনেমা করার ইচ্ছেও প্রকাশ করেন এই তারকা। কথা রাখলেন এই সুপারস্টার। কিছুদিন আগেই শুরু করেছেন ‘চেঙ্গিজ’ নামে নতুন একটি সিনেমা কাজ। সম্প্রতি জানা গেছে টলিউড সুপারস্টার জিত শৌভিক কুণ্ডুর নতুন দুই সিনেমায় অভিনয় করছেন।

- Advertisement -

নির্মাতা শৌভিক কুণ্ডু বর্তমানে তাঁর ‘আয় খুকু আয়’ সিনেমাটি নিয়ে ব্যস্ত রয়েছেন। ২৭ মে’র পরিবর্তে সিনেমাটি আগামী ১৭ জুন মু্ক্তি পাচ্ছে। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, রফিয়াত রশিদ মিথিলা, সোহিনী সেনগুপ্তর মতো তারকা। সিনেমাটির প্রচারণার ফাঁকে পরিচালক শৌভিক জানান সবকিছু ঠিক থাকলে আগামীতে বিষয় নির্ভর সিনেমায় দেখা যাবে জিতকে।

এর আগে জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিতয ফিল্মওয়ার্ক্সের ব্যানারে ‘সুইৎজারল্যান্ড’ সিনেমাটি পরিচালনা করেছিলেন শৌভিক। করোনা মহামারীর পর মুক্তিপ্রাপ্ত সিনেমাটি প্রেক্ষাগৃহে দর্শক ফেরাতে সক্ষম হয়েছিলো। এবার এই জিতের প্রযোজনায় প্রসেনজিৎকে নিয়ে তিনি নির্মান করছেন ‘আয় খুকু আয়’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর এবার জিতকে নিয়ে দুটি বিষয় ভিত্তিক সিনেমা নির্মান করতে যাচ্ছেন তিনি।

- Advertisement -

এ প্রসঙ্গে পরিচালক শৌভিক কুণ্ডু বলেন, ‘জিতদার সঙ্গে কাজ করে মজা আছে। সবাইকে স্বাধীনতা দেন। নিজের মতো করে কাজের জায়গা ছেড়ে দেন। দুটো ছবি, সুইৎজারল্যান্ড এবং আয় খুকু আয় দিয়ে প্রযোজক জিতদাকে চিনেছি। কিন্তু অনেক দিন থেকে ওঁকে নায়ক করে ছবি বানানোর ইচ্ছে। জিতদাও রাজি। কিন্তু অভিনেতার নিজস্ব একটি ডায়েরি আছে। তাঁর সেই ডায়েরির সঙ্গে আমার তারিখ মিলছিল না। আশা করছি, এ বার সেটা মিলবে।’

এদিকে শৌভিক কুণ্ডুর নতুন দুই সিনেমায় জিতের অভিনয়ের খবরের পর থেকেই শুরু হয়েছে সিনেমাটির নায়িকা নিয়ে আলোচনা। সিনেমাটিতে টলিউড সুপারস্টার জিতের নায়িকা কে হচ্ছেন সে প্রশ্ন থেকেই যায়। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কথাবার্তা একেবারে প্রাথমিক স্তরে। তাই কিছু নাম এবং ছবির বিষয় নিয়ে কথা হলেও চূড়ান্ত কিছু হয়নি।‘ ‘আয় খুকু আয়’ সিনেমার মুক্তির পর জিতের সঙ্গে আবারো আলোচনায় বসবেন বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -

প্রসঙ্গত, গত ঈদে মুক্তি পেয়েছে জিত অভিনীত নতুন সিনেমা ‘রাবণ’। কলিযুগে দুষ্টের দমন করার জন্য রাম নয় প্রয়োজন রাবণকে – এই বার্তাই ছিলো সিনেমাটির মুখ্য। রাবণ হিসেবে পর্দায় হাজির হলেও সিনেমাটিতে জিত অভিনীত চরিত্রের নাম কিন্তু রাম মুখোপাধ্যায়। ‘রাবণ’ সিনেমাটি পরিচালনা করছেন এম এন রাজ। প্রযোজনার দায়িত্বে ছিলেন জিত ছাড়াও রয়েছেন অমিত জুমরানি। সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছে।

এদিকে টলিউড সুপারস্টার জিত অভিনীত নির্মানাধীন সিনেমা ‘চেঙ্গিজ’ পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই অভিনেতা। আর সিনেমাটিতে তার বিপরীতে আছেন ‘প্রেমটেম’ খ্যাত নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। সাথে আরো থাকছেন শতাফ ফিগার। জানা গেছে আগামী ছবিতে নব্বইয়ের দশকের কলকাতা উঠে আসবে পটভূমিকায়। সেই সময়কার এক বা একাধিক বিশেষ ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
সুস্মিতা চট্টোপাধ্যায়কে নিয়ে এবার জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’
রাম এবং রাবণ দ্বৈরতঃ ট্রেলারে মারকাটারি অ্যাকশনে দুর্ধর্ষ জিত
নতুন সিনেমায় স্টাইলিস্ট অ্যাকশন হিরো চরিত্রে ফিরছেন সুপারস্টার জিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ