নতুন সিনেমায় স্টাইলিস্ট অ্যাকশন হিরো চরিত্রে ফিরছেন সুপারস্টার জিত

স্টাইলিস্ট অ্যাকশন হিরো

ঈদ উপলক্ষ্যে আগামী ২৯শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে কলকাতা বাংলা সিনেমার সুপারস্টার জিত। ‘রাবণ’ নামের এই সিনেমাটি ট্রেলার ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। সিনেমাটিতে দুটি ভিন্ন রুপে পর্দায় হাজির হবেন এই তারকা। এদিকে ‘রাবণ’ মুক্তির আগেই নতুন সিনেমার ঘোষনা দিয়েছেন জিত। ‘চেঙ্গিজ’ নামের নতুন এই সিনেমায় স্টাইলিস্ট অ্যাকশন হিরো চরিত্রে বড় পর্দায় ফিরছেন সুপারস্টার জিত। সম্প্রতি প্রকাশিত সিনেমাটির ফার্স্ট লুক পোষ্টারে এমনটাই ইঙ্গিত পাওয়া গেছে।

- Advertisement -

সদ্য প্রকাশিত এই পোষ্টারে সুপারস্টার জিত কে দেখা গেছে স্টাইলিস্ট লুকে। পোষ্টার থেকে বোঝা যাচ্ছে সিনেমাটিতে একজন গ্যাংস্টার চরিত্রে অভিনয় করছেন এই তারকা। আর তার নতুন এই সিনেমাটি পুরোপুরি বাণিজ্যিক সিনেমা হিসেবে নির্মিত হতে যাচ্ছে। চোখে সানগ্লাস, গায়ে চেকের স্যুট এবং হাতে সিগারেট নিয়ে দুর্দান্ত রুপে ভক্তদের মাঝে হাজির হয়েছেন এই তারকা।

- Advertisement -

জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’ পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই অভিনেতা। আর সিনেমাটিতে তার বিপরীতে আছেন ‘প্রেমটেম’ খ্যাত নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। সাথে আরো থাকছেন শতাফ ফিগার। এছাড়া সিনেমাটির একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা রোনিত রয়। জানা গেছে ‘রাবণ’ সিনেমার মত ‘চেঙ্গিজ’ সিনেমায়ও পুলিশ চরিত্রে দেখা যাবে শতাফ ফিগারকে।

তবে সিনেমাটির বিষয়বস্তু নিয়ে এখনই বিস্তারিত কিছু জানাতে নারাজ জিত। তবে জানা গেছে আগামী ছবিতে নব্বইয়ের দশকের কলকাতা উঠে আসবে পটভূমিকায়। সেই সময়কার এক বা একাধিক বিশেষ ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। জিত বরাবর বাণিজ্যিক ছবিতে বিশ্বাসী। ধারনা করা হচ্ছে জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’ বাণিজ্যিক ধারায়ই নির্মিত হতে যাচ্ছে। এছাড়া সিনেমাটির নাম বলছে, সম্ভবত চেনা রাস্তাতেই আবারও হাঁটতে চলেছেন তিনি।

- Advertisement -

বিস্তারিত জানা না গেলেও ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে অর্থ পাচার এবং এর সাথে সম্পৃক্ত একটি মাফিয়া চক্রের গল্প উঠে আসবে সিনেমাটিতে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে দিন কয়েকের মধ্যেই সিনেমাটি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন এই সুপারস্টার। কলকাতা ভিত্তিক গল্পে নির্মিত হতে যাচ্ছে, তাই সিনেমাটির বেশির ভাগ দৃশ্যধারন কলকাতা এবং কলকাতার আশেপাশে হবে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

প্রসঙ্গত, জিত অভিনীত ‘রাবন’ সিনেমাটির অন্য দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী এবং নবাগত লহোমা ভট্টাচার্য। আগামী ২৯শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন গল্পে নির্মিত এই সিনেমাটি। একই দিনে মুক্তি পেতে যাচ্ছে টলিউডের আরেক সুপারস্টার দেব এবং রুক্ষ্মিনি মিত্র অভিনীত ‘কিসমিস’ সিনেমাটি। এই দুই সিনেমার মাধ্যমে আরো একবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছে জিত এবং দেব।

আরো পড়ুনঃ
সুস্মিতা চট্টোপাধ্যায়কে নিয়ে এবার জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’
রাম এবং রাবণ দ্বৈরতঃ ট্রেলারে মারকাটারি অ্যাকশনে দুর্ধর্ষ জিত
বক্স অফিসে মুখোমুখি দেব এবং জিৎ: আশীর্বাদ দিলেন প্রসেনজিৎ 

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ