‘রকস্টার’ সিনেমায় নতুন রুপে যশ দাশগুপ্তঃ সাথে আছেন নুসরাত ফারিয়া

‘রকস্টার’ সিনেমায় নতুন রুপে

বাংলা নতুন বছরকে সামনে রেখে ‘রকস্টার’ সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন এর নির্মাতারা। সিনেমাটি পরিচালনা করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা আংশুমান প্রত্যুষ। প্রকাশিত ফার্স্ট লুকে দেখা গেছে ‘রকস্টার’ সিনেমায় নতুন রুপে হাজির হতে যাচ্ছেন যশ দাশগুপ্ত। আর সিনেমাটিতে তার সাথে আছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। দৃশ্যধারন শেষে বর্তমানে সিনেমাটির পোষ্ট-প্রোডাকশনের কাজ করেছেন নির্মাতা আংশুমান।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে জামাল নামের একজন সাধারণ মানুষের জ্যামি হয়ে উঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। সময়ের পরিক্রমায় একজন একজন রকস্টার হয়ে উঠে সিনেমাটির কেন্দ্রিয় চরিত্র। জ্যামি নামের এই রকস্টারের ভূমিকায় অভিনয় করেছেন যশ দাশগুপ্ত। এই পেশাকে তার পরিবার মেনে না নেয়ার কারনে একসময় অন্ধকার জগতের দিকে পা বাড়ায় জামাল ওরফে জ্যামি। এরপর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনায় বদলে যায় তার জীবন।

- Advertisement -

কলকাতা ভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান এসপি ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত ‘রকস্টার’ সিনেমাটির কাজ শুরু হয়েছিলো চলতি বছরের ফেব্রুয়ারিতে। গত ১৭ ফেব্রুয়ারি যশকে নিয়ে সিনেমাটির দৃশ্যধারন শুরু করেন পরিচালক আংশুমান। এর একদিন পর কলকাতায় যশের সঙ্গে দৃশ্যধারনের কাজে অংশ নেন নুসরাত ফারিয়া। ভারতের বিভিন্ন লোকেশনে একটানা দৃশ্যধারনের মাধ্যমে শেষ হয় সিনেমাটির কাজ। প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তির সম্ভাবনা রয়েছে এই সিনেমাটি।

‘রকস্টার’ সিনেমায় নতুন রুপে হাজির হওয়া প্রসঙ্গে যশ দাশগুপ্ত বলেন, ‘রকস্টার সিনেমাটি আমার লুক নিয়ে পরীক্ষা নিরীক্ষা করার সুযোগ পেয়েছি। এই লুকের জন্য তৈরি হতে আমি এবং আমার টিমকে প্রতিদিন তিন ঘণ্টা কাজ করতে হয়েছে। আমি আশা করি আমার এই লুক দর্শক পছন্দ করবে। জ্যামি (সিনেমাটিতে আমার চরিত্রের নাম) একজন নির্দয় ছেলে যে কোন নিয়ম কানুন মানে না। তার জীবনকে বদলে দেয়া একটি ঘটনা নিয়েই সিনেমাটির গল্প।‘

- Advertisement -

নুসরাত ফারিয়া সূত্রে জানা গেছে থ্রিলার ঘরানার হলেও সঙ্গে থাকছে একটি রোম্যান্টিক গল্প। বর্তমানে সিনেমাটির ডাবিং নিয়ে ব্যস্ত রয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গল্পই এই সিনেমার মূল আকর্ষন। থ্রিলার ঘরানার হলেও সঙ্গে থাকছে লাভ স্টোরি। এছাড়া গানও সিনেমাটির একটি গুরুত্বপূর্ন অংশ হিসেবে থাকছে। আমি আংশুমানের সাথে কাজ করতে পেরে খুবই আনন্দিত।‘

প্রসঙ্গত, অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটি রোমান্টিক থ্রিলার ধর্মী গল্পে নির্মিত হচ্ছে। অংশুমান প্রত্যুষ এর আগে জিত অভিনীত ‘বাজি’ ও ‘প্যানথার’ এর মতো সিনেমা নির্মান করেছেন। এছাড়া কলকাতার ‘অভিমান’, ‘ইন্সপেক্টর নটি কে’ এবং ‘বাদশা’ সিনেমাগুলোর সংলাপ করেছেন এই নির্মাতা।

আরো পড়ুনঃ
কলকাতার ‘রকস্টার’ সিনেমার মিশন শেষে দেশে ফিরলেন নুসরাত ফারিয়া
এবার কলকাতার সিনেমায় যশ দাশগুপ্তের বিপরীতে নুসরাত ফারিয়া
বক্স অফিসে মুখোমুখি দেব এবং জিৎ: আশীর্বাদ দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ