রাম এবং রাবণ দ্বৈরতঃ ট্রেলারে মারকাটারি অ্যাকশনে দুর্ধর্ষ জিত

রাম এবং রাবণ

ঈদকে সামনে রেখে আগামী ২৯শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে টলিউড সুপারস্টার জিত অভিনীত নতুন সিনেমা ‘রাবণ’। ঘোষনার পর থেকেই আলোচনায় ছিলো এই সিনেমাটি। বেশ কিছুদিন থেকে জিত ভক্তদের অপেক্ষা ছিলো সিনেমাটি ট্রেলারের। অবশেষে প্রকাশ করা হলো সুপারস্টার অভিনীত বহুল প্রতীক্ষিত এই সিনেমার ট্রেলার। প্রকাশিত ট্রেলারে দেখা গেছে রাম এবং রাবণ দ্বৈরত নিয়ে হাজির হচ্ছে জিত, সেই সাথে দেখা গেলো মারকাটারি অ্যাকশনের দুর্ধর্ষ মহড়া।

- Advertisement -

কলিযুগে দুষ্টের দমন করার জন্য রাম নয় প্রয়োজন রাবণকে – এই বার্তাই ট্রেলারে দেওয়া হয়েছে। রাবণ হিসেবে পর্দায় হাজির হলেও সিনেমাটিতে জিত অভিনীত চরিত্রের নাম কিন্তু রাম মুখোপাধ্যায়। ট্রেলারের শুরুতে দেখা যায় রাম মুখোপাধ্যায় কলেজের অধ্যাপক যিনি ছাত্রছাত্রীদের সাংবাদিকতার পাঠ দেন। এর মধ্যেই আবার নিজের ছাত্রী রাইয়ের প্রেমে পড়ে যান। মিষ্টি এই প্রেমের কাহিনি বেশ কিছুক্ষণ চলে।

- Advertisement -

তারপরেই আবার গল্পের প্লট পরিবর্তন। রামের সেই মিষ্টি আর হ্যান্ডসাম লুক থেকে বেরিয়ে আসে রাবণ রুপি জিত। কালো পোশাক, কাঁচাপাকা লম্বা চুল আর একচোখে প্রখর লাল দৃষ্টি – রাবণের লুক যতটা ভয়াবহ, তার মারকাটারি অ্যাকশনের মহড়া ততটাই ভীতিপ্রদ। রাবণের ট্রেলারে জিতের বার্তা, ‘রাবণ মরে না জেনেও প্রতি বছর তাঁকে পোড়ানো হয়। আর অপরাধীদের শাস্তি দিতে এখন আর রাম নয়, দরকার রাবণের।‘

এছাড়া রাবণ লুকে পুরো সময়ই দুর্দান্ত অ্যাকশনের প্রদর্শনি দেখিয়েছেন টলিউডের এই সুপারস্টার অভিনেতা। এই পর্যন্ত বহু ভাষাতেই ‘রামায়ণ’ নিয়ে বহু ছবি, ধারাবাহিক তৈরি হয়েছে। কিন্তু এবার টলিউডের নিজস্ব প্রোডাকশন হিসেবে এই প্রথমবারের মতো বড় পর্দায় আসতে চলেছে ‘রাবণ’। ট্রেলারের আরো একটি সংলাপে জিত বলেন, ‘রাবণ ক্ষমা করা শুরু করলে, রামায়ণ নতুন করে লিখতে হবে’। সংলাপের পাশাপাশি নতুন এই সিনেমাটিতে আলাদাভাবে নজর কেড়েছে জিতের লুক।

- Advertisement -

সিনেমাটিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা লহমা ভট্টাচার্য। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী। ‘রাবণ’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসঙ্গে কাজ করলেন তাঁরা। এছাড়াও সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, শতাফ ফিগারের মতো অভিনেতারা।

‘রাবণ’ সিনেমাটি পরিচালনা করছেন এম এন রাজ। প্রযোজনার দায়িত্বে জিত ছাড়াও রয়েছেন অমিত জুমরানি। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘রাবণ’। উল্লেখ্য, ২৯ ফেব্রুয়ারিই মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণী জুটির নতুন ছবি ‘কিশমিশ’। সেই ছবির সঙ্গেই পাল্লা দেবে দেবে জিতের ‘রাবণ’। অর্থাৎ এবার বক্স অফিসের যুদ্ধে বাংলার দুই মহারথী। শেষ হাসি কে হাসবেন তা তো ভবিষ্যৎই বলবে।

আরো পড়ুনঃ
বক্স অফিসে মুখোমুখি দেব এবং জিৎ: আশীর্বাদ দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
থ্রিলার থেকে রোম্যান্সঃ চলতি বছরে আসছে এসভিএফ প্রযোজিত আটটি সিনেমা
সুস্মিতা চট্টোপাধ্যায়কে নিয়ে এবার জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ