‘মিনি’ ট্রেলার: খালা-বোনঝির ভালোবাসা এবং সম্পর্কের খুনসুটির এক ঝলক

‘মিনি’ ট্রেলার

‘মিনি’ ট্রেলার

খালা-বোনঝির সম্পর্কের নতুন একটি দিক উন্মোচন করতে চলেছেন টলিউডের আলোচিত নির্মাতা মৈনাক ভৌমিক। সমস্ত অনুভূতি একটি সিনেমায় ভরে পরিচালকের গরমের ছুটির উপহার ‘মিনি’। টলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে থেকে জানা গেছে সিনেমাটির কলাকুশলী এবং সংবাদমাধ্যমের দেখা আগেই ফাঁস হয়ে গিয়েছে ‘মিনি’ ট্রেলার ঝলক। সম্প্রতি দক্ষিণ কলকাতার প্রথম সারির একটি মলে শুক্রবার আনুষ্ঠানিক ভাবে প্রকাশ্যে এল সিনেমাটির ঝলক।

অবশেষে সিনেমাটির প্রধান দুই তারকার উপস্থিতিতে প্রকাশ করা হয়েছে খালা-বোনঝির রসায়নের ‘মিনি’ সিনেমার ট্রেলার। সিনেমাটির এই দুই প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী এবং অয়ন্না চট্টোপাধ্যায়। সঙ্গে রয়েছেন মিঠু চক্রবর্তী, কমলিনী বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, রুদ্রজিৎ মুখোপাধ্যায় প্রমুখ। সিনেমাটির সঙ্গীতে আছে স্যাভি, রণজয় ভট্টাচার্য, মৈনাক মজুমদার। আর গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী, সায়নী মজুমদার, সুনিধি নায়েক।

প্রকাশিত ট্রেলার থেকে বোঝা যাচ্ছে সিনেমাটিতে অয়ন্নার খালার চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তি। ঘটনাচক্রে বোনঝির দায়িত্ব এসে পরে মিমিত উপরে। সেখান থেকে শুরু হয় খালা-বোনঝির ভালোবাসা এবং সম্পর্কের খুনসুটি। যে ম্যাগি পুড়িয়ে ফেলে বোনঝির খেতে কষ্ট হবে ভেবে মুখ কালো করে বসে থাকে খালা। প্রথম ডেটে বোনঝি বন্ধুর মতো পরামর্শ দেয় খালাকে। এমনই কিছু কিছু খন্ডচিত্র উঠে এসেছে ট্রেলারটিতে।

সিনেমাটিতে অভিনয় এবং খালা হিসেবে পর্দায় নিজেকে ফুটিয়ে তোলা প্রসঙ্গে মিমি চক্রবর্তি বলেন, ‘পর্দার আগেই বাস্তবে মাসি হয়ে গিয়েছি। আমারও বোনঝি আছে। যদিও সে অয়ন্নার বয়সী নয়। অনেক ছোট। কিন্তু আমার ভূমিকা তার জন্য তো বদলায়নি! ফলে, মহড়া, চর্চা ছাড়াই মিনিতে মিমি চক্রবর্তী ১০০ শতাংশ মাসি।’

এদিকে সিনেমাটি প্রসঙ্গে পরিচালক মৈনাক বলেন, ‘খালা-বোনঝির দরদ বেশি হয় কিনা জানা নেই, তবে বন্ধুত্ব যে বেশি হয়ে যায়, সেটাই দেখাবে মিনি। কারণ, মায়ের ঘাড়ে সব সময়েই শুধু শাসনের দায়। ছবি আরও বলবে, মা আর মাসির মাঝে পড়ে গিয়ে মিমির মতো মেয়েরা কতটা অসহায়। বিশেষ করে যে সব মেয়েরা সন্তান ধারণের আগে না চাইতেই জোর করে মা হয়ে উঠতে বাধ্য হন।‘ আগামী ৬ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
বক্স অফিসে মুখোমুখি দেব এবং জিৎ: আশীর্বাদ দিলেন প্রসেনজিৎ 
আসছে কলেজ প্রেমের নস্টালজিয়া নিয়ে সৃজিত মুখার্জীর ‘এক্স=প্রেম’
সুস্মিতা চট্টোপাধ্যায়কে নিয়ে এবার জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’

By নিউজ ডেস্ক

Related Posts