সুস্মিতা চট্টোপাধ্যায়কে নিয়ে এবার জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’

জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’

কিছুদিন আগে টলিউড সুপারস্টার জিত জানিয়েছিলেন ‘ইসমার্ট জোড়ি’ এর মতো রোমান্সে ভরপুর রিয়্যালিটি শোতে কাজ করতে করতে আরও সতেজ হয়ে উঠছেন তিনি। বড় পর্দায় আরও বেশি করে কাজ করার কথাও জানিয়েছিলেন তিনি। বছরে ৩/৪ টি সিনেমা করার ইচ্ছেও প্রকাশ করেন এই তারকা। কথা রাখলেন এই সুপারস্টার। এই ধারাবাহিকতায় সম্প্রতি হয়ে গেলো সুস্মিতা চট্টোপাধ্যায়কে নিয়ে এবার জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’ এর মহরৎ।

- Advertisement -

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির মহরতের কিছু ছবি শেয়ার করে ভক্তদের খবরটি জানিয়েছেন জিত নিজেই। জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’ পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই অভিনেতা। আর সিনেমাটিতে তার বিপরীতে আছেন ‘প্রেমটেম’ খ্যাত নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। সাথে আরো থাকছেন শতাফ ফিগার।

- Advertisement -

তবে সিনেমাটির বিষয়বস্তু নিয়ে এখনই বিস্তারিত কিছু জানাতে নারাজ জিত। তবে জানা গেছে আগামী ছবিতে নব্বইয়ের দশকের কলকাতা উঠে আসবে পটভূমিকায়। সেই সময়কার এক বা একাধিক বিশেষ ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। জিত বরাবর বাণিজ্যিক ছবিতে বিশ্বাসী। ধারনা করা হচ্ছে জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’ বাণিজ্যিক ধারায়ই নির্মিত হতে যাচ্ছে। এছাড়া সিনেমাটির নাম বলছে, সম্ভবত চেনা রাস্তাতেই আবারও হাঁটতে চলেছেন তিনি।

সবকিছু পরিকল্পনামত থাকলে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে রাজেশ গঙ্গোপাধ্যায় পরিচালিত এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে দিন কয়েকের মধ্যেই সিনেমাটি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন এই সুপারস্টার। কলকাতা ভিত্তিক গল্পে নির্মিত হতে যাচ্ছে, তাই সিনেমাটির বেশির ভাগ দৃশ্যধারন কলকাতা এবং কলকাতার আশেপাশে হবে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

- Advertisement -

এদিকে, জিত অভিনীত ‘রাবন’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির অন্য দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী এবং নবাগত লহোমা ভট্টাচার্য। আগামী ২৯শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন গল্পে নির্মিত এই সিনেমাটি। প্রসঙ্গত, একই দিনে মুক্তি পেতে যাচ্ছে টলিউডের আরেক সুপারস্টার দেব এবং রুক্ষ্মিনি মিত্র অভিনীত ‘কিসমিস’ সিনেমাটি। এই দুই সিনেমার মাধ্যমে আরো একবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছে জিত এবং দেব।

আরো পড়ুনঃ
থ্রিলার থেকে রোম্যান্সঃ চলতি বছরে আসছে এসভিএফ প্রযোজিত আটটি সিনেমা
শাশুড়ি আর বরকে নিয়ে মিঠির সংসারের গল্প বলতে আসছেন মধুমিতা সরকার
আসছে ঈদে বক্স অফিস লড়াইয়ে টলিউডের তিন তারকা দেব-শুভশ্রী-জিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ