কলকাতার ‘রকস্টার’ সিনেমার মিশন শেষে দেশে ফিরলেন নুসরাত ফারিয়া

কলকাতার ‘রকস্টার’

যৌথ প্রযোজনার সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষিক্ত নুসরাত ফারিয়া দুই বাংলায় কাজ করছেন সমান তালে। দুই বাংলায় সিনেমার কাজ নিয়ে বর্তমানে ভীষণ ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি নুসরাত ফারিয়া শেষ করলেন নতুন আরেকটি সিনেমার শুটিং। ‘রকস্টার’ নামের এই সিনেমাটি পরিচালনা করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা আংশুমান প্রত্যুষ। সিনেমাটিতে প্রথমবারের মত নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা যশ দাশগুপ্ত।

- Advertisement -

এসপি ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হয়েছে ‘রকস্টার’ সিনেমাটি। গত ১৭ ফেব্রুয়ারি যশকে নিয়ে সিনেমাটির দৃশ্যধারন শুরু করেন পরিচালক আংশুমান। এর একদিন পর কলকাতায় যশের সঙ্গে দৃশ্যধারনের কাজে অংশ নুসরাত ফারিয়া। ভারতের বিভিন্ন লোকেশনে একটানা ৪ মার্চ পর্যন্ত চলে সিনেমাটির কাজ। প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তির সম্ভাবনা রয়েছে এই সিনেমাটি।

নুসরাত ফারিয়া সূত্রে জানা গেছে থ্রিলার ঘরানার হলেও সঙ্গে থাকছে একটি রোম্যান্টিক গল্প। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘রকস্টার সিনেমাটি থ্রিলার ঘরানার হলেও সঙ্গে থাকছে লাভ স্টোরি। পর্দায় যা ফুটিয়ে তুলব আমি আর যশ। ৪ মার্চ আমাদের শুটিং শেষ করেছি।‘ যশের প্রথমবারের মত অভিনয়ের অভিজ্ঞতা দারুন উল্লেখ করে তিনি আরো বলেন, ‘যশ সঙ্গেও প্রথম কাজের অভিজ্ঞতা দারুণ ছিল।আশা করি সিনেমাটি সবার ভালো লাগবে।‘

- Advertisement -

এদিকে নুসরাত ফারিয়া জানিয়েছেন ৬ মার্চ বাংলাদেশে ফিরছেন তিনি। বাংলাদেশে ফেরার পর বাংলাদেশের প্রযোজনার সিনেমায় কাজ শুরু করবেন তিনি। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘বাংলাদেশের কয়েকটি সিনেমা নিয়ে কথাবার্তা চলছে। সেগুলো চুড়ান্ত হলে শুটিং শুরু করব।‘ সম্প্রতি নুসরাত ফারিয়া কাজ করেছেন পর্দার আড়ালে নামের ওয়েব ফিল্মে। এছাড়া আগামী ঈদে তার অভিনীত অপারেশন সুন্দরবন সিনেমা মুক্তির কথা রয়েছে।

প্রসঙ্গত, নায়িকা হিসেবে নুসরাত ফারিয়ার অভিষেক হয়েছিল ২০১৫ সালের যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’ দিয়ে। সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা। এরপর কলকাতার ‘বিবাহ অভিযান’ ও ‌‘বিবাহ অভিযান ২’ সিনেমাগুলোতে কাজ করেন। মাঝে কয়েক বছরের বিরতি দিয়ে তিনি আবারও টলিউডের সিনেমায় আসছেন এই তারকা। অন্যদিকে ফারিয়াকে ঢালিউডে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘শাহেনশাহ’ সিনেমায়।

- Advertisement -

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় আবারো জুটি হয়ে পর্দায় আসছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী
এককভাবে মুক্তির প্রত্যাশা নিয়ে ৮ বছর পর বড় পর্দায় ফিরছেন অনন্ত জলিল
ছাড়পত্র পেলো পরীমনির ‘গুণিন’: আগামী মার্চে প্রেক্ষাগৃহে শুভমুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ