এবার সিঙ্গল ফাদারের ভূমিকায় যীশু সেনগুপ্তঃ দেখে নিন ফার্স্টলুক পোষ্টার

প্রতিবারের মত এবারও ভিন্নস্বাদের গল্প নিয়ে দর্শকদের সামনে হাজির পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় আর নন্দিতা রায়ের উইনডোজ প্রোডাকশন। কখনও মানুষকে পরিচালকদ্বয় বেঁধে ফেলেন মায়ার জালে তো কখনও হাস্যরসে ভরিয়ে দেন সিনেপ্রেমীদের মন। এই সুপারহিট জুটির প্রতিষ্ঠান নিয়ে আসছে নতুন উপহার। অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় একজন সিঙ্গল ফাদারের গল্প নিয়ে হাজির হচ্ছে তাঁদের প্রযোজনা সংস্থা।

- Advertisement -

নতুন এই সিনেমার নাম “বাবা বেবি ও” আর সিনেমায় একজন সিঙ্গেল ফাদারের চরিত্রে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত। গত ২৫শে ডিসেম্বর নতুন ছবির কথা ঘোষণার পাশাপাশি একটি মোশন পোস্টারও প্রকাশ করা হয় প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। যে মোশন পোস্টারে যীশু সেনগুপ্তকে (Jisshu Sengupta) প্যারামবুলেটরে দুটি শিশুকে বসিয়ে নিয়ে যেতে দেখা যাচ্ছে। পোস্টারে অবশ্য শিশুদুটিকে অ্যানিমেশনের মাধ্যমে তৈরি করা হয়েছে। এছাড়া যীশুর সামনে দিয়ে একটি লাল ওড়না উড়ে যেতে দেখা গেছে যা ইঙ্গিত দিচ্ছে সেই ‘ও’র।

- Advertisement -

ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপের দায়িত্বে সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। জানা গেছে জিনিয়া সেনের চিত্রনাট্য দারুণ পছন্দ হয়েছে যিশুর। এদিকে বর্তমানে মুম্বই ও হায়দরাবাদে শুটিংয়ের জন্য খুবই ব্যস্ত আছেন যীশু সেনগুপ্ত। কলকাতার একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, সব ঠিকঠাক থাকলে আগামী মার্চের ২০ তারিখ এই ছবির শুটিং শুরু হতে পারে।

আর এই সিনেমার মাধ্যমেই বাংলায় প্রথমবার সংগীত পরিচালনা করতে আসছেন চমক হাসান। আগামী বছরই মুক্তি পাবে ‘বাবা বেবি ও…’।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ