এবার কলকাতার সিনেমায় যশ দাশগুপ্তের বিপরীতে নুসরাত ফারিয়া

যশ দাশগুপ্তের বিপরীতে নুসরাত

ঢালিউডের পাশাপাশি টলিউড সিনেমায়ও নিয়মিত অভিনয় করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অঙ্কুশের বিপরীতে যৌথ প্রযোজনায় ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হয়েছিলেন এই তারকা। এরপর কলকাতার ‘বস টু’, ‘ইন্সপেক্টর নটি কে’ এবং ‘বিবাহ অভিযান’ এর মত সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। জানা গেছে এবার কলকাতার সিনেমায় যশ দাশগুপ্তের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত ফারিয়া।

- Advertisement -

নুসরাত ফারিয়ে সূত্রে জানা গেছে কলকাতার ‘রকস্টার’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই চিত্রনায়িকা। অংশুমান প্রত্যুষের পরিচালনায় সিনেমাটিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আজ (১৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর সিনেমাটি প্রযোজনা করছে এসএম ইন্টারন্যাশনাল। প্রযোজক সূত্রে জানা গেছে, ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে সিনেমাটির।

সিনেমাটির দৃশ্যধারনে শুরু প্রসঙ্গে এই চিত্রনায়িকা জানিয়েছেন আগামী ৩রা মার্চ পর্যন্ত চলবে সিনেমাটির কাজ। দুই একদিনের মধ্যে তিনি ইউনিটের সঙ্গে যুক্ত হবেন বলেও জানিয়েছেন এই তারকা। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটি রোমান্টিক থ্রিলার ধর্মী গল্পে নির্মিত হচ্ছে। অংশুমান প্রত্যুষ এর আগে জিত অভিনীত ‘বাজি’ ও ‘প্যানথার’ এর মতো সিনেমা নির্মান করেছেন। এছাড়া কলকাতার ‘অভিমান’, ‘ইন্সপেক্টর নটি কে’ এবং ‘বাদশা’ সিনেমাগুলোর সংলাপ করেছেন এই নির্মাতা।

- Advertisement -

‘রকস্টার’ সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। তবে এটি বাংলাদেশের প্রযোজনা সংস্থা নয়। এ বিষয়ে ঢাকার প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে বলেন, ‘আমার প্রোডাকশন হাউজ শাপলা মিডিয়া ও শাপলা ফিল্মস ইন্টারন্যাশনাল। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রোডাকশন হাউজটি আমার নয়, এটা হয়তো ভারতীয় প্রোডাকশন হাউজ। তবে এ বিষয়ে আমার জানা নেই।‘

প্রসঙ্গত, নুসরাত ফারিয়া অভিনীত বেশ কয়েকটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এই অভিনেত্রীর মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘অপারেশন সুন্দরবন’ এবং ‘পাতাল ঘর’। উল্লেখ্য যে, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক নুসরাত ফারিয়ার। এই সিনেমার জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন এই তারকা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’।

- Advertisement -

আরো পড়ুনঃ
কলকাতার নতুন দুই সিনেমায় নুসরাত ফারিয়া
সরে দাঁড়ালেন নুসরাত ফারিয়া: সেলিমের সিনেমায় ফিরছেন পরীমনি
ভিন্ন ধরনের চরিত্রে নুসরাত ফারিয়া: সাথে আছে বঙ্গবন্ধুর বায়োপিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ