আসছে ঈদে বক্স অফিস লড়াইয়ে টলিউডের তিন তারকা দেব-শুভশ্রী-জিত

আসছে ঈদে বক্স অফিস

করোনা মহামারীর কারনে ইতিমধ্যে ওলটপালট হয়ে গেছে সিনেমার মুক্তির সব শিডিউল। ২০১৩ সালের আরো একটি সালমান বিহীন ঈদ দেখতে যাচ্ছে ভারতীয় সিনেমার দর্শক। সালমান খানের কোন সিনেমা আসছে না তাই ঈদে নিজেদের সিনেমার মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। ঈদকে কাজে লাগাতে তাই পিছিয়ে নেই টলিউডের নির্মাতারাও। জানা গেছে আসছে ঈদে বক্স অফিস লড়াইয়ে নামছেন কলকাতা বাংলা সিনেমার তিন সুপারস্টার দেব, শুভশ্রী এবং জিত।

- Advertisement -

কলকাতার একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে দেব অধিকারীর ‘কিশমিশ’, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ‘ডা. বক্সী’ এবং জিতের ‘রাবণ’। কলাকাতার এই তিন বাংলা সিনেমা সাথে ঈদে মুক্তি পাচ্ছে দুটি সিনেমাও। সিনেমাগুলো হচ্ছে অজয় দেবগন পরিচালিত এবং অভিনীত ‘হাইওয়ে ৩৪’ এবং টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’। এছাড়া এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটিও ঈদে মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে। সবমিলিয়ে আসছে ঈদে বক্স অফিস লড়াইয়ের খেলাটা জমে উঠেছে ইতিমধ্যে।

টলিউডের সিনেমার আসন্ন এই বক্স অফিস লড়াই প্রসঙ্গে নির্মাতা রাহুল মুখোপাধ্যায় বলেন, ‘তিনটি ছবি যদি ভাল হয়, তিনটি ছবিই দর্শক দেখুক। আবার আগের মতো প্রেক্ষাগৃহে দর্শক ভিড় জমাক। তা হলে বাংলা বিনোদনে জোয়ার আসবে। আমরা তিন পরিচালকই প্রচুর খেটে ছবিগুলো বানিয়েছি।’ তবে দর্শক ভাগাভাগি অনেকটাই সিনেমাগুলোর তারকাদের ভক্তদের উপর নির্ভর করে বলে জানিয়েছেন তিনি। বক্স অফিসে নিজের সিনেমার পাশাপাশি বাকী দুই সিনেমারও সাফল্য কামনা করেন এই নির্মাতা।

- Advertisement -

এদিকে সিনেমাগুলোর বক্স অফিস নিয়ে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ‘ডা. বক্সী’ সিনেমাটির পরিচালক সপ্তাশ্ব সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী। তবে ‘কিশমিশ’ সিনেমাটিকে অনেকটা সমীহ করে তিনি বলেন, ‘ডা. বক্সী ভিন্ন ঘরানার। রহস্য-রোমাঞ্চে মোড়া। শুভশ্রীর সঙ্গে পরমব্রত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত-সহ অনেক তারকার ভিড়। সব বয়সের দর্শকের দেখার মতো ছবি। দেব-রুক্মিণীর কিশমিশও তাই। রাহুল তাঁর ছবিতে অনেক বাড়তি ট্রিটমেন্ট দিয়েছেন। দেবের একাধিক বিশেষ সাজ রয়েছে। যা দেখতে দর্শক ভিড় করবেই। তা ছাড়া, সদ্য টনিক হিট করেছে। তাই টক্কর না হলেও দর্শক ভাগাভাগি বা সুস্থ প্রতিযোগিতার একটা সম্ভাবনা রয়েইছে।‘

অন্যদিকে ‘রাবণ’ সিনেমাটি নিয়ে আশাবাদী চিত্রনায়িকা তনুশ্রী। সিনেমাটি প্রসঙ্গে এই অভিনেত্রী জানালেন, তিনি তিনটি ছবিরই মঙ্গলকামনা করছেন। আন্তরিক ভাবে চাইছেন, তিনটি ছবিই সবাই দেখুক। ভাল ব্যবসা করুক। কারণ অনেক দিন বাংলা বিনোদনের বাজারে মন্দা চলছে। পাশাপাশি এই নায়িকা আরো বলেন, ‘ছবিতে আমি মুসলিম চরিত্রে অভিনয় করেছি। এই ধরনের চরিত্রে এর আগে অভিনয় করিনি। তার উপরে জিৎদার সঙ্গেও প্রথম জুটি। ওঁর আলাদা অনুরাগীর দল রয়েছেন। সব মিলিয়ে মনে হচ্ছে রাবণ জমিয়ে দেবে।‘

- Advertisement -

প্রসঙ্গত, করোনার কারনে গত দুই বছর ধরে প্রেক্ষাগৃহে সিনেমার মুক্তি অনিয়মিত। একাধিকবার ঘোষনা দিয়েও বারবার পিছিয়ে যাচ্ছে সিনেমাগুলোর মুক্তি। আটকে থাকার কারনে প্রতিনিয়ত ক্ষতি গুনতে হচ্ছে নির্মাতাদের। তবে গত বছরের শেষে মুক্তিপ্রাপ্ত দেব অভিনীত ‘টনিক’ সিনেমাটির বক্স অফিস সাফল্য নতুন করে স্বপ্ন দেখাচ্ছে নির্মাতাদের। সীমিত স্ক্রিন এবং ‘৮৩’ সিনেমার সাথে মুক্তি পেয়েও বক্স অফিসে দারুন ব্যবসা করেছে এই সিনেমা। ঈদে মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাগুলো বক্স অফিসে শেষ পর্যন্ত কতটা সফল হয় তা সময়ই বলে দিবে।

আরো পড়ুনঃ
বাণিজ্যিক সিনেমার ছক ভেঙে এবার স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব!
বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী ও নুসরাত জাহান
‘রাবণ’ সিনেমার ফার্স্ট লুকে বিধ্বংসী জিতঃ জানালেন মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ