বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী ও নুসরাত জাহান

শুভশ্রী ও নুসরাত জাহান

অভিনয়ে কিংবা গ্ল্যামারে দুই ক্ষেত্রেই সমানে সমান টলিউডের দুই গ্ল্যামার কন্যা শুভশ্রী ও নুসরাত জাহান। পর্দার বাইরে ব্যক্তিজীবনেও তাদের বেশ সখ্যতা। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে নিয়ে খুনসুটি করতেও দেখা যায় তাদের। জানা গেছে এবার লড়াইয়ে নামছেন টলিউডের জনপ্রিয় দুই নায়িকা শুভশ্রী ও নুসরাত জাহান। নিজেদের সিনেমা নিয়ে বক্স অফিস লড়াইয়ে দেখা যাবে এই দুই অভিনেত্রীকে।

- Advertisement -

আগামী বছর জানুয়ারির ২১ তারিখ মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত নতুন সিনেমা ‘ধর্মযুদ্ধ’। আর একই দিনে মুক্তি পেতে চলেছে নুসরাত জাহান অভিনীত ‘স্বস্তিক সংকেত’। এরমধ্যে ‘ধর্মযুদ্ধ’ সিনেমাটি পরিচালনা করেছেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। অন্যদিকে ‘স্বস্তিক সংকেত’ সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা সায়ন্তন ঘোষাল।

‘ধর্মযুদ্ধ’ সিনেমাটিতে শুভশ্রী ছাড়াও এতে রয়েছেন পার্ণো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম ও প্রয়াত অভিনেতা স্বাতিলেখা সেনগুপ্ত। সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা রাজ বলেন, ‘ছবিটি যে সময় তৈরি হয়েছিল সেই সময় দিল্লিতে সাম্প্রদায়িক দাঙ্গার খবর উঠে আসছিল। এই ছবিতে কারও পক্ষে বা বিপক্ষে বলা হয়নি। ধর্ম নিয়ে আজন্ম লালিত যুদ্ধে যে সামগ্রিক ক্ষতি হয় একজন সাধারণ নাগরিকের সে কথাই বলা হয়েছে এই ছবিতে।’

- Advertisement -

অন্যদিকে লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের লেখা রুদ্র-প্রিয়ম সিরিজের দ্বিতীয় উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে ‘স্বস্তিক সংকেত’ সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক সায়ন্তন ঘোষাল। সিনেমাটিতে নুসরাত জাহান ছাড়া আরো অভিনয় করেছেন গৌরব চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও শাশ্বত চট্টোপাধ্যায়।

জানা গেছে দুটি সিনেমায়ই রাজনীতি জড়িয়ে আছে। যতেষ্ট পরিমানে বাণিজ্যিক উপাদান থাকলেও পুরোপুরি মশলাদার সিনেমার আওতায় ফেলা যাবে না সিনেমাগুলোকে। ইতিহাসের উপাদানের সাথে সিনেমাটির গল্পে রয়েছে স্টোরিলাইন। শুভশ্রী ও নুসরাত জাহানের অভিনয় ও কন্টেন্টে যুদ্ধে শেষ হাসি কার কাছে ধরা দেয় সেটা দেখার জন্য ভক্তদের অপেক্ষা করতে হচ্ছে আগামী ২১ জানুয়ারি পর্যন্ত।

- Advertisement -

আরো পড়ুনঃ
নতুন সিনেমার দৃশ্যধারন দিয়ে কাজে ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়
সোহম চক্রবর্তীর সাথে জুটি হয়ে সিনেমায় ফিরছেন নুসরত জাহান
প্রথমবার এক সঙ্গে পর্দায় আসছেন দুই অভিনেত্রী শ্রাবন্তী ও প্রিয়াঙ্কা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ