‘পুষ্পা’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন কলকাতার অভিনেতা যিশু

‘পুষ্পা’ সিনেমায় অভিনয়ের

কলকাতা বাংলা সিনেমার গণ্ডি পেরিয়ে ভারতের অন্য ভাষার সিনেমায়ও অভিনয় করছেন টলিউড অভিনেতা যিশু সেনগুপ্ত। সালমান খান অভিনীত ‘অন্তিমঃ দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমা দেখা গেছে তাকে। এর আগে একাধিক তেলুগু এবং হিন্দি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। বর্তমানে তেলুগু এবং মালায়ালাম সিনেমা হাতে রয়েছে তার। এদিকে সম্প্রতি জানা গেছে আল্লু অর্জুন অভিনীত ব্লকবাস্টার তেলুগু ‘পুষ্পা’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন যিশু সেনগুপ্ত।

- Advertisement -

জানা গেছে আল্লু অর্জুন অভিনীত সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে ফাহাদ ফাসিলের চরিত্রে অভিনয়ের জন্য যিশুকে প্রস্তাব দিয়েছিলেন সিনেমাটির নির্মাতা সুকুমার। করোনা মহামারীর আগে সিনেমাটিতে অভিনয়ের জন্য তাকে প্রস্তাব দিয়েছিলেন এই নির্মাতা। কিন্তু করোনার কারণে দেশে সাড়া ফেলে দেওয়া এই ছবিতে অভিনয় করা হয়নি যিশুর। করোনার দুই বারের প্রাদুর্ভাবের পরও তার সাথে সিনেমাটি নিয়ে আলোচনা করেছেন সুকুমার।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে তথ্যটি নিজেই জানিয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। ‘পুষ্পা’ সিনেমার মতো জনপ্রিয় এবং অ্যাকশন ভিত্তিক সিনেমায় অভিনয় করতে চান কি না – ভক্তের এমন প্রশ্নের উত্তরে যিশু জানান সিনেমাটিতে ফাহাদ ফাসিলের চরিত্রে অভিনয়ের জন্য নির্মাতা সুকুমারের প্রথম পছন্দ ছিলেন তিনি। সিনেমাটিতে অভিনয় নিয়ে সুকুমারের সাথে একাধিক আলোচনার পরও কোনও ভাবেই সময় দিতে পারেননি বলে জানিয়েছেন টলিউডের এই জনপ্রিয় তারকা।

- Advertisement -

এছাড়া ‘পুষ্পা’-র মতো সিনেমায় অভিনয় করতে না পারার আক্ষেপ প্রসঙ্গে এই অভিনেতা আরো বলেন, ‘হ্যাঁ খারাপ লেগেছিল বটে। অল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করার সুযোগ পেলাম না। কিন্তু কোনও আক্ষেপ নেই। কারণ তার পরেই আমি চিরঞ্জিবীর সঙ্গে আচার্য ছবিতে অভিনয় করেছি। বাবা বেবি ও… সিনেমার সঙ্গে একই দিনে অর্থাৎ ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সেই ছবি।‘

প্রসঙ্গত আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটির প্রথম পর্ব ‘পুষ্পাঃ দ্য রাইজ’ মুক্তির পর ভারতজুড়ে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছে। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। ১২ বছর আগে মুক্তিপ্রাপ্ত সুকুমার পরিচালিত ‘আরিয়া-২’ সিনেমায় দেখা গিয়েছিলো আল্লু অর্জুনকে। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘পুষ্পা’ সিনেমার মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। ছবিতে খলনায়ক হিসেবে পাওয়া যাবে মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ।

আরো পড়ুনঃ
‘সুরিয়াবংশী’ সিনেমার পর এবার হিট তকমা পেলো আল্লু অর্জুনের ‘পুষ্পা’ (হিন্দি)
পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে ‘পুষ্পা’: ইতিহাস গড়তে চলেছেন আল্লু অর্জুন
বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলছে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ