‘রাবণ’ সিনেমার ফার্স্ট লুকে বিধ্বংসী জিতঃ জানালেন মুক্তির তারিখ

‘রাবণ’ সিনেমার ফার্স্ট লুকে

কিছুদিন আগেই শুরু হয়েছে টলিউডের সুপারস্টার জিত অভিনীত নতুন সিনেমার দৃশ্যধারনের কাজ। এম এন রাজ পরিচালিত এই সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী। এই প্রথম বড় পর্দায় জুটি হয়ে আসছেন জিত এবং তনুশ্রী। জানা গেছে সিনেমাটিতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে জিতকে। এ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন নতুন মুখ লহমা ভট্টাচার্য। ইতিমধ্যে সিনেমাটির টিজারও প্রকাশ করেছেন এই তারকা। প্রকাশিত ‘রাবণ’ সিনেমার ফার্স্ট লুকে বিধ্বংসী রূপে দেখা দিয়েছেন জিত। সেই সাথে জানিয়েছেন সিনেমাটির মুক্তির তারিখ।

- Advertisement -

৪৪ সেকেন্ডের টিজারটি ছিলো পুরোই জিতময়। টিজারের প্রথম থেকেই ছিলো টানটান উত্তেজনা। ধোঁয়া আর অন্ধকার ভেদ করে আলোর মুখোমুখি হন ‘রাবণ’ রুপি জিত! হাত ভর্তি ট্যাটু। এক মুখ দাড়ি-গোঁফ। বাঁ দিকের ভ্রূ-তে গভীর কাটা দাগ। বাঁ চোখের মণিও টকটকে লাল! ঠোঁটে ক্রুর হাসি। কালো পোশাকে অভিনেতা যেন বিধ্বংসীতার প্রতিমূর্তি। হাতে ভারী, ধারালো অস্ত্র। ‘রাবণ’ সিনেমার ফার্স্ট লুকে জিতের রুপের পাশাপাশি জানা গেছে মুক্তির তারিখ। টিজারে প্রকাশিত ঘোষনা অনুযায়ী, ২০২২ সালের ঈদে মুক্তি পাবে ‘রাবণ’ সিনেমাটি।জিৎ ফিল্ম ওয়ার্কস নিবেদিত সিনেমাটি প্রযোজনা করছেন জিত, গোপাল মদনানি এবং অমিত জুমরানি।

- Advertisement -

চলতি বছরের ‘দশমী’ অর্থাৎ রাবণ বধের দিন নতুন এই সিনেমার কথা প্রথম ঘোষণা করেছিলেন জিৎ। পাভেলের ‘অসুর’-এর পর আবারো অন্য চেহারায় এই ছবিতে দর্শকদের সামনে আসছেন তিনি। টলিউডের খবর অনুযায়ী, একটি দক্ষিণী ছবির বাংলা রূপান্তর এটি। ছবির নাম দর্শকদের মনে করিয়ে দিয়েছে ২০১০-এ মণিরত্নমের ছবি ‘রাবণ’-এর কথা। ওই ছবিতে রাবণ হিসেবে ছিলেন অভিষেক বচ্চন আর সীতা হয়েছিলেন ঐশ্বর্য রাই।

‘রাবণ’ সিনেমার ফার্স্ট লুকে

- Advertisement -

এদিকে গত ১৫ অক্টোবর (শুক্রবার) মুক্তি পেয়েছিলো টলিউড সুপারস্টার জিৎ অভিনীত নতুন সিনেমা ‘বাজি’। সিনেমাটিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। কলকাতার পাশাপাশি আমদানি করা সিনেমা হিসেবে একই সাথে বাংলাদেশেও মুক্তি পেয়েছিলো সিনেমাটি। জানা গেছে বাংলাদেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জিৎ-মিমি চক্রবর্তীর ভারতীয় সিনেমা ‘বাজি’! সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছে তিতাস কথাচিত্র। আর বিনিময়ে কলকাতায় গেছে বাংলাদেশের সিনেমা ‘রাত্রির যাত্রী’।

প্রসঙ্গত, জিত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘বাজি’ সিনেমাটিও একটি দক্ষিন ভারতীয় সিনেমার বাংলা রিমেক ছিলো। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটি নির্মিত হয়েছে জিতের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ ফিল্মওয়ার্কসের ব্যানারে। তেলেগু ব্লকবাস্টার ‘নান্নাকু প্রেমাথো’র রিমেক এই সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক। আর সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলি।

আরো পড়ুনঃ
বাংলাদেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে জিৎ-মিমি চক্রবর্তীর ভারতীয় সিনেমা ‘বাজি’!
প্রযোজক জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন অভিনেতা প্রসেনজিৎ
সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে বড় পর্দায় ফিরছেন মহানায়ক উত্তম কুমার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ