সোহম চক্রবর্তীর সাথে জুটি হয়ে সিনেমায় ফিরছেন নুসরত জাহান

সিনেমায় ফিরছেন নুসরত জাহান

সম্প্রতি মা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। মাতৃত্বকালীন সময়ে সিনেমা থেকে কিছুটা দূরে ছিলেন এই অভিনেত্রী। তবে জানা গেছে শীগ্রই সিনেমায় ফিরছেন নুসরত জাহান। কলকাতা ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর নতুন সিনেমা ‘জয় কালী কলকাত্তেওয়ালি’তে ‘রাকা’ চরিত্রে দেখা যাবে নুসরাতকে। আগামী অক্টোবরে রাজারহাট থেকে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা সুদেষ্ণা বলেন, ‘নুসরাতের কাছে একটু ভয়ে ভয়েই গিয়েছিলাম। ছেলেকে রেখে এখন কাজ করতে পারবে কিনা বা শারীরিক ভাবে কতটা তরতাজা, এই নিয়ে দ্বিধা ছিলই। কিন্তু সামনাসামনি দেখে অবাক হয়েছি। মাত্র এক মাসে প্রায় আগের মতোই ছিপছিপে তিনি!’ এছাড়া ঠিক দশভূজার মতোই একসঙ্গে ছেলে, নিজের পেশা, সংসার সব সামলাচ্ছেন বলেও জানিয়েছেন এই নির্মাতা।

এদিকে নুসরাত জাহানের নতুন এই সিনেমাটি নিয়ে রয়েছে আরো চমক। নির্মাতা সূত্রে জানা গেছে সিনেমাটিতে নুসরাতের বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। এর আগে রবি কিনাগি পরিচালিত ‘জামাই ৪২০’ সিনেমায় এই দুই তারকাকে একসাথে দেখা গেলেও সুদেষ্ণা-অভিজিতের সিনেমা দিয়ে পর্দায় প্রথমবারের মত জুটি হচ্ছে সোহম চক্রবর্তী এবং নুসরাত জাহান। সিনেমাটিতে নুসরাতকে নতুন প্রজন্মের প্রতিনিধি হিসেবে দেখা যাবে, যে কিনা নায়ক সোহমকে ঠিক পথের দিশা দেখায়। পুরো সিনেমায় হাল্কা সাজে নুসরাতকে দেখা যাবে বলেও জানিয়েছেন সুদেষ্ণা।

- Advertisement -

সুদেষ্ণা-অভিজিতের সিনেমায় সাধারণত সম্পর্ক আর রহস্য-রোমাঞ্চ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আগামী ছবিও তার ব্যতিক্রম নয় বলে দাবী করছেন এই পরিচালক। গল্পে দেখা যাবে এই প্রজন্মের তিন বন্ধু অনীশ, সুজয় ও মিলি কাজের অভাবে পকেটমারিতে যুক্ত হয়ে যায়। এর মধ্যে হঠাৎই শহরের বুক থেকে উধাও হয়ে যায় এক কালীমূর্তি। সেই ঘটনাকে ঘিরেই গল্প এগোবে। কী ভাবে অনীশের জীবনে রাকা আসবে সেটাও গল্পের আরও একটি মোড়। অনীশের চরিত্রে অভিনয় করছেন সোহম।

নুসরাত এবং সোহম ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য এবং চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত। সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন পদ্মনাভ। আর সিনেমাটির সঙ্গীতে রয়েছেন স্যাভি। সবকিছু ঠিক থাকলে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ সিনেমাটি  আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
কলকাতা বাংলা সিনেমার নতুন দিনের রুপকার সৃজিত মুখার্জির সেরা ছয় সিনেমা!
প্রযোজক জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন অভিনেতা প্রসেনজিৎ
প্রথমবার এক সঙ্গে পর্দায় আসছেন দুই অভিনেত্রী শ্রাবন্তী ও প্রিয়াঙ্কা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ