প্রথমবারের মতো টলিউডের সিনেমায় অভিনয় করছেন অধরা খান

প্রথমবারের মতো টলিউডের সিনেমায়

প্রথমবারের মতো টলিউডের সিনেমায় অভিনয় করছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান। সম্প্রতি মালদ্বীপে সিনেমাটির প্রথম লটের দৃশ্যধারন শেষে সোমবার রাতে দেশে ফিরেছেন এই অভিনেত্রী। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণী পরিচালক কারুনাক্কার। জানা গেছে সিনেমাটির বাকি অংশের দৃশ্যধারনে অংশ নিতে আগামী সপ্তাহে কলকাতা যাচ্ছেন অধরা খান। সিনেমাটিতে অধরার সাথে দেখা যাবে ভারতের একঝাঁক নতুন মুখকে।

- Advertisement -

প্রথমবারের মতো টলিউডের সিনেমায় অভিনয় প্রসঙ্গে অধরা বলেন, ‘মালদ্বীপে দুই সপ্তাহ শুটিং শেষে ২০ সেপ্টেম্বর মধ্যরাতে দেশে ফিরেছি। এই ছবির সঙ্গে যুক্ত হয়েছি দুবাইয়ের একটি এজেন্সির মাধ্যমে। আমার একটি পোর্টফোলিও আছে তাদের কাছে। এই ছবির কিছু চমকপ্রদ তথ্য আছে, নভেম্বরে ছবি মুক্তির আগেই সেসব জানাব। কলকাতার একটি থ্রিডি ছবিতে কাজ করার প্রস্তাবও পেয়েছি। তবে এখনো হ্যাঁ-না বলিনি।’

এদিকে অধরা স্বপ্ন দেখেন একজন ভালো অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার। সেই লক্ষ্যে অভিনয়ের অনুপ্রেরণা হিসেবে শাবানা, কবরী, ববিতার মতো অভিনেত্রীদের আদর্শ হিসেবে নিজের সামনে রাখেন নতুন এই অভিনেত্রী। এই আদর্শকে সামনে রেখে এগিয়ে যেতে চান তরুণ এই অভিনেত্রী। নিজের স্বপ্ন নিজের মতো করে পূরণ করতে নীরবে কাজ করে যাবেন বলেও জানান তিনি।

- Advertisement -

প্রসঙ্গত, শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় চিত্রনায়িকা হিসেবে নাম লিখান অধরা খান। তবে অধরা খানের মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নায়ক’, আর সিনেমাটিতে তিনি বাপ্পি চৌধুরীর বিপরীতে অভিনয় করেছিলেন। ‘নায়ক’ এবং ‘পাগলের মতো ভালোবাসি’ ভালোবাসি সিনেমা দুটি ছাড়াও অধরা খান অভিনীত মুক্তিপ্রাপ্ত অন্য সিনেমা হচ্ছে ‘মাতাল’। এদিকে এই অভিনেত্রীর ‘বর্ডার’ নামে আরো একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
সিনেমা দিয়ে জবাব দিতে চান পরীমনি: আত্মবিশ্বাসী পর্দার ‘প্রীতিলতা’
নতুন সিনেমার জন্য আনলিমিটেড শিডিউল দিলেন সুপারস্টার শাকিব খান
এবার দীঘির বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ