প্রযোজক জিতের নতুন সিনেমায় অভিনয় করছেন অভিনেতা প্রসেনজিৎ

প্রযোজক জিতের নতুন সিনেমায়

একসাথে কাজ করতে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় দুই তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জিত। তবে পর্দা ভাগাভাগি নয় এই দুই তারকা আসছেন দুই পরিচয়ে। প্রযোজক জিতের নতুন সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা প্রসেনজিৎ। বাবা এবং মেয়ের গল্প নিয়ে নির্মিতব্য এই সিনেমাটির নাম ‘আয় খুকু আয়’। জানা গেছে আগামী নভে‌ম্বর এবং ডিসেম্বরে শুরু হতে যাচ্ছে নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। আর মেয়ের চরিত্রের জন্য দিতিপ্রিয়া রায়ের কথা ভাবা হয়েছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। তবে সে বিষয়ে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। সিনেমাটি পরিচালনা করছেন ‘সুইৎজারল্যান্ড’ ছবির নির্মাতা সৌভিক কুন্ডু। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রসেনজিতকে। কিন্তু সিনেমাটিতে জিতের অভিনয় নিয়ে কিছু জানা যায়নি এখনো।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে জিত বললেন, ‘বুম্বাদার সঙ্গে কাজ করতে গিয়ে নতুন কিছু শিখতে পারব ভেবে আনন্দ হচ্ছে।’ এদিকে সিনেমাটি প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, ‘সৌভিক আমাকে এই ছবির চিত্রনাট্য শুনিয়েছে দু’তিন মাস আগে। তখনই মনে হল, এই কঠিন সময়ে দর্শকের এ রকম একটি হালকা চালের ছবি উপহার দেওয়া খুব দরকার। বাবা এবং মেয়ের গল্প। অনুভূতি এবং নাটকীয়তার খুব সুন্দর মেলবন্ধন হবে এই ছবিতে।’

- Advertisement -

অন্য দিকে জিতের সঙ্গে কাজের সুযোগে উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রসেনজিৎ। কথা প্রসঙ্গে জানালেন সিনেমাটি নিয়ে তার উত্তেজনার কথা। সিনেমাটি নিয়ে জিতকে উদ্যেশ্য করে প্রসেনজিৎ বলেন, ‘আমার অনুরাগীরা তো এই ছবি দেখবেই। কিন্তু তোমার অর্ধেক ভক্তও যদি প্রেক্ষাগৃহে আসেন, তা হলেই এই ছবি সুপারহিট হবে।’

প্রসঙ্গত চলতি বছরে মুক্তি পেয়েছে জিত প্রযোজিত সিনেমা ‘সুইৎজারল্যান্ড’। সৌভিক কুন্ডু পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন আবির ও রুক্মিণী। উল্লেখ্য যে, ‘আয় খুকু আয়’ সিনেমাটির সঙ্গীত পরিচালক হিসাবে থাকতে পারেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। আর সিনেমাটোগ্রাফার হিসেবে থাকছেন ইন্দ্রনীল মুখোপাধ্যায়।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ট্রেলার: প্রশংসায় ভাসছেন অভিনেতা দেব
অঞ্জন কাঞ্জিলালের পিরিয়ড ড্রামায় প্রসেনজিৎঃ থাকছেন তিন নায়িকা
পূজায় বড় পর্দায় মুখোমুখি টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ