প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ট্রেলার: প্রশংসায় ভাসছেন অভিনেতা দেব

প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ট্রেলার

প্রকাশ করা হলো টলিউড তারকা দেব অভিনীত বহুপ্রতীক্ষিত সিনেমা ‘গোলন্দাজ’ এর ট্রেলার। ২ মিনিট ৫১ সেকেন্ডের সেই ট্রেলারটি মুক্তির পর থেকেই আলোচনায় অভিনেতা দেব! ২০১৯ সালে আনুষ্ঠানিক ঘোষনার পর থেকেই আলোচনায় এই সিনেমা। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর জীবনী নির্ভর সিনেমাটির মুক্তি করোনার কারনে পিছিয়ে যায়। অবশেষে আসছে দুর্গাপূজোর বক্স অফিস দখলের লড়াইয়ে ‘গোলন্দাজ’ সিনেমাটি নিয়ে হাজির হচ্ছেন দেব।

- Advertisement -

প্রকাশিত ট্রেলারে দেবকে দেখা গেছে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী রুপে। উনবিংশ শতাব্দীর শেষার্ধে দেশের মাটিতে ইংরেজদের খেলায় তাদের হারানোর শপথ নিয়েছিলেন নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী। এই পিরিয়ড ড্রামা নির্ভর সিনেমাটি পরিচালনা করেছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। ‘মরে যাব কিন্তু হেরে ফিরব না’-এই শপথ নিয়ে ফুটবল মাঠে ইংরেজদের হারাতে বদ্ধপরিকর ছিলেন নগেন্দ্র। এসভিএফ প্রযোজিত ‘গোলন্দাজ’ সিনেমার ট্রেলার প্রকাশের পর প্রশংসায় ভাসছেন দেব!

পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ ভারতবর্ষের মাটিতে দাঁড়িয়ে এক ‘স্বপ্নের ভারতবর্ষ’র স্বপ্ন দেখেছিলেন নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী। ইংরেজদের খেলায় তিনি শুধু তাদের সমান মর্যাদা দাবি করেননি, সেই মর্যাদা ছিনিয়ে তিনি খেলার মাঠেই মুখোমুখি লড়াইয়ে নেমেছিলেন। তবে ‘গোলন্দাজ’-এর ট্রেলার দেখলে অনেকের হয়ত স্মৃতিতে ভেসে উঠবে আমির খানের ‘লগান’ ছবির কথা। ভুবন যেমন ক্রিকেটের ময়দানে ইংরেজদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিল, এখানে তেমনই ফুটবল পায়ে ব্রিটিশদের বিরুদ্ধে নগেন্দ্র ও তার দল।

- Advertisement -

২০১৭ সালের ডিসেম্বরে এসভিএফ’র ব্যানারে দেবকে সর্বশেষ দেখা গেছে ‘আমাজন অভিযান’ সিনেমায়। ‘গোলন্দাজ’ সিনেমার মাধ্যমে প্রায় চার বছর পর আরো একবার এসভিএফের ছবিতে দেব। দুর্গাপূজা উপলক্ষ্যে আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা। তবে বক্স অফিসে দেবের যাত্রা মোটেও সহজ হচ্ছে না। কারন একই তারিখে মুক্তি পেতে যাচ্ছে টলিউডের আরেক জনপ্রিয় তারকা জিত অভিনীত ‘বাজি’ সিনেমাটি। এই সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী।

আরো পড়ুনঃ
ভারতীয় ফুটবলের জনক দেব: প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার
পূজায় বড় পর্দায় মুখোমুখি টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিত
দুর্গাপুজোয় মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণী জুটির ষষ্ঠ সিনেমা ‘কিশমিশ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ