বছর শেষে রহস্য উন্মোচনে আসছে ডার্ক থ্রিলার ‘প্রতিদ্বন্ধী’: দেখুন ট্রেলার

বর্তমান চিকিৎসা ব্যবস্থার প্রতিকূলতা এবং অব্যবস্থাপনা তৈরি করা হয়েছে সেটাকে নিয়ে নির্মিত হয়েছে পরিচালক সপ্তশ্ব বসুর দ্বিতীয় ছবি ‘প্রতিদ্বন্দ্বী’। কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার এবং একই সাথে ঘোষনা করা হয়েছে এর মুক্তির তারিখ। জানা গেছে বছরের শেষদিন অর্থাৎ ৩১শে ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই ডার্ক থ্রীলার ক্রাইম ড্রামা।

ছবিতে রুদ্রনীল ঘোষ সুকুমার সেন নামের একটি চরিত্রে অঙ্কের শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন এবং তাঁর প্রতিদ্বন্দ্বিতা ড. বক্সীর সঙ্গে, যার চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ডাঃ বক্সীর ছেলে অপহৃত হয়ে যায় স্কুল থেকে। স্কুল থেকে অপহরণ হয়ে যাওয়া ছেলেটিকে খোঁজার ভার পড়ে এক প্রাইভেট গোয়েন্দা এবং তাঁর টিমের উপর। সেই প্রাইভেট গোয়েন্দার নাম সিদ্ধার্থ। অপহরণের রহস্যভেদ করতে গিয়ে সিদ্ধার্থের টিম জানতে পারে যে সেই স্কুলেরই সুকুমার সেন নামে এক শিক্ষকের ডাঃ বক্সী অর্থাৎ যার ছেলে নিখোঁজ, তার উপর ব্যক্তিগত বিদ্বেষ রয়েছে। সুকুমার সেন সেই স্কুলেই অঙ্ক পড়ান। সেখানেই গল্পের মোড় ঘোরে।

সিদ্ধার্থ (সৌরভ দাস), তিনি একজন উকিল তথা গোয়েন্দা এবং বিভিন্ন কেস সমাধান করে থাকেন তাঁর সহযোগী জেনির সঙ্গে (রিনি ঘোষ)। সায়নী ঘোষ এক রাজনীতিকের চরিত্রে প্রথমবার অভিনয় করেছেন, যাঁর অতীতের অনেক গোপন ঘটনা গল্পের রহস্য সমাধানের সূত্র হিসাবে কাজ করবে।

কলকাতা ভিত্তিক একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটি প্রসঙ্গে পরিচালক সপ্তশ্ব বসু বলেন, ‘প্রতিদ্বন্দ্বী আসলে একটা শহরের ঘটনা যেখানে সবাই সবার প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠে। সিনেমায় সংগীতকেও খুবই সমসাময়িক রাখা হয়েছে গল্পের সঙ্গে মিল বজায় রেখে এবং এটি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন রাজ ডি এবং প্রতীক কুন্ডু।’

দেখুন ‘প্রতিদ্বন্ধী’ ট্রেলার:

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ