প্রথমবার এক সঙ্গে পর্দায় আসছেন দুই অভিনেত্রী শ্রাবন্তী ও প্রিয়াঙ্কা

প্রথমবার এক সঙ্গে পর্দায়

প্রথমবার এক সঙ্গে পর্দায় কাজ করতে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার। দুই নায়িকাকে নিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার তৈরি করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। ‘ধাপ্পা’ নামের সিনেমাটিতে প্রধান দুই চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী ও প্রিয়াঙ্কাকে। তবে সিনেমাটিতে কোন নায়ক থকাছেন না বলেও জানা গেছে।

- Advertisement -

টলিউডে শুধু নায়িকাদের নিয়ে তেমন সিনেমা তৈরি হয়নি। সে প্রেক্ষিতে কোন নায়ক ছাড়া শুধু নায়িকা নিয়ে সিনেমা নির্মান অনেকটাই সাহসী পদক্ষেপ। এ প্রসঙ্গে অংশুমান প্রত্যুষ, ‘গল্পটি দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। নির্ভয়া করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।’

সিনেমাটিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালবাসে। আর প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে।

- Advertisement -

এদিকে চরিত্রের প্রয়োজনে কড়া ডায়েটে রয়েছেন শ্রাবন্তী। নিজেকে চরিত্রের সাথে মানিয়ে তুলতে , খাওয়ার পরিমাণ কমিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। সিনেমাটি প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘টানটান গল্প। ছবির শেষ অবধি উত্তেজনা ধরে রাখা হয়েছে। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব, শুনেই খুব ভাল লেগেছে।’

অন্যদিকে সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা সরকার। নতুন এই সিনেমা প্রসঙ্গে তিনি, ‘খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনও অভিনেত্রীই চাইবেন।’ টলিউডে এই ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরও বাড়ুক এমনটাই চান এই দুই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ সেপ্টেম্বর থেকে দক্ষিণ ২৪ পরগনার শাসনে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
একসাথে দুটি সিনেমায় জুটি হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার
সৌরভ শুক্লার প্রথম বাংলা সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে প্রিয়াঙ্কা সরকার
৬ বছর পর আবারো একসঙ্গে জুটি হয়ে আসছেন দেব এবং শ্রাবন্তী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ