আবারো রবীন্দ্রনাথ হয়ে পর্দায় হাজির হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায়

আবারো রবীন্দ্রনাথ হয়ে পর্দায়

২০১৫ সালে সুমন ঘোষ পরিচালিত ‘কাদম্বরী’ সিনেমায় যুবক রবীন্দ্রনাথ হিসেবে সবাইকে চমকে দিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। দীর্ঘ ছয় বছর পর আবারো রবীন্দ্রনাথ হয়ে পর্দায় হাজির হচ্ছেন পরমব্রত। জানা গেছে সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘আজি হতে শতবর্ষ পরে’ সিনেমায় রবীন্দ্রনাথ চরিত্রে অভিনয় করছেন এই তারকা। সিনেমাটিতে বিভিন্ন বয়সের রবীন্দ্রনাথ হিসেবে কয়েকটি রূপে দেখা যাবে এই অভিনেতাকে।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী একটি হত্যার রহস্যকে ঘীরে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। সিনেমাটি প্রসঙ্গে সায়ন্তন ঘোষাল বলেন, ‘একটি হত্যার রহস্য নিয়ে সিনেমাটির গল্প। এই কেইসটি রবীন্দ্রনাথের সাথে সংযুক্ত বিশেষ করে যখন তিনি লন্ডনে ছিলেন। দুইটি ভিন্ন সময়ের গল্প দেখা যাবে সিনেমাটিতে।‘ পরমব্রত চট্টোপাধ্যায় এর আগে সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘সাগরদ্বীপ জওকার ধন’ সিনেমায় কাজ করেছিলেন।

নির্মাতা সূত্রে জানা গেছে সবকিছু ঠিক থাকলে কলকাতা এবং লন্ডনে পূজার আগেই শুরু হবে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। আর সিনেমাটি আগামী বছরে প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। পরমব্রত ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন গৌরব চক্রবর্তী এবং তনুশ্রী চক্রবর্তী। তনুশ্রীকে সিনেমাটিতে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। এছাড়া সিনেমাটির অন্যান্য চরিত্রে আরো অভিনয় করছেন রিদ্ধি সেন এবং কৌশিক সেন।

- Advertisement -

প্রসঙ্গত, সায়ন্তন ঘোষাল পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘স্বস্তিক সংকেত’ সিনেমাটিও লন্ডনে চিত্রায়িত হয়েছিলো। মহামারী চলাকালীন সময়ে সিনেমাটির দৃশ্যধারন সম্পন্ন করেন এই নির্মাতা। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নুসরাত জাহান এবং গৌরব চক্রবর্তী। প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শন নিয়মিত হলেই মুক্তি পাবে ‘স্বস্তিক সংকেত’। ‘আজি হতে শতবর্ষ পরে’ সিনেমাটি এর পরেই মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
অঞ্জন কাঞ্জিলালের পিরিয়ড ড্রামায় প্রসেনজিৎঃ থাকছেন তিন নায়িকা
কলকাতায় মিথিলার তৃতীয় মিশন: শুর হচ্ছে অ‌্যান্থলজি সিনেমা ‘নীতিশাস্ত্র’
একসাথে দুটি সিনেমায় জুটি হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ