অঞ্জন কাঞ্জিলালের পিরিয়ড ড্রামায় প্রসেনজিৎঃ থাকছেন তিন নায়িকা

অঞ্জন কাঞ্জিলালের পিরিয়ড ড্রামায়

সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘শেষ পাতা’ সিনেমায় নতুন লুকে সবাইকে চমকে দিয়েছেন টলিউডের জনপ্রিয় তারকা প্রসেনজিৎ। ‘শেষ পাতা’ সিনেমার লুকের রেশ কাটতে না কাটতেই ভক্তদের নতুন চমক উপহার দিলেন এই অভিনেতা। জানা গেছে অঞ্জন কাঞ্জিলালের পিরিয়ড ড্রামায় অভিনয় করছেন প্রসেনজিৎ। আর সিনেমাটিতে প্রসেনজিতের সাথে থাকছেন টলিউডের প্রথমসারির তিনজন অভিনেত্রী। তরুন নির্মাতা অঞ্জন কাঞ্জিলাল পরিচালিত সিনেমাটির নাম ‘সাজঘর’।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ব্রিটিশ কতৃক ভারত শাসনের সময়ের প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে অঞ্জন কাঞ্জিলালের নতুন পিরিয়ড ড্রামা ‘সাজঘর’। সেই সময়ের সিনেমা এবং থিয়েটারের কিছু চরিত্র নিয়ে সিনেমাটির গল্প। সিনেমাটিতে প্রসেনজিতকে এরকম একটি চরিত্রে দেখা যাবে। বিস্তারিত কিছু প্রকাশ না করে সিনেমাটি প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, ‘আমি শুধু এটুকু বলতে পারি যে, সিনেমাটি সবার জন্য একটি চমক। ইতিহাস থেকে এটা এমন একটি চরিত্র যার সংযোগ সবাই তার নিজের সাথে করতে পারবে।‘

এছাড়া নতুন এই নির্মাতার সাথে কাজের প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আমি বেশ লম্বা সময় ধরে অঞ্জনকে চিনি এবং এই চিত্রনাট্যটি কয়েক বছর আগে আমি শুনেছি। শোনার সাথেসাথেই আমি গল্পটি পছন্দ করি। কিন্তু মহামারী এবং অন্যান্য কারনে সিনেমাটির কাজ শুরু করতে পারিনি। অবশেষে বেশ লম্বা সময়ের পর নতুন একজন নির্মাতার সাথে কাজ করতে যাচ্ছি। আমি এমন অনেকের সাথে কাজ করেছি যারা একসময় সহকারী পরিচালক ছিলেন এবং এখন তারা জনপ্রিয় নির্মাতা। আমি সবসময়ই নতুন পরিচালকদের সাথে কাজ করার ব্যাপারে আগ্রহী।‘

- Advertisement -

এদিকে ‘সাজঘর’ সিনেমার প্রধান চরিত্রে প্রসেনজিতের পাশাপাশি তিনজন অভিনেত্রীকে দেখা যাবে। তবে এই তিন চরিত্রে অভিনয়ের জন্য তারকা এখনো নির্বাচন করা হয়নি। তবে জানা গেছে সিনেমাটির একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন কোনেনিকা বন্দোপাধ্যায়। এছাড়া সিনেমাটিতে মুম্বাইয়ের কয়েকজন তারকা অভিনয় করবেন বলে জানা গেছে।

অন্যদিকে প্রায় দশ বছর আগে গল্পটি লিখেছেন বলে জানিয়েছেন নির্মাতা অঞ্জন। নিজের স্বপ্নের সিনেমা ‘সাজঘর’ প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘শুরু থেকেই আমি দাদাকে নিয়ে সিনেমাটি নির্মানের পরিকল্পনা করছি। আমি নিজেকে একটি জিনিসই বুঝিয়েছি, যদি সিনেমাটি নির্মান করি শুধুমাত্র প্রসেনজিতকে নিয়েই নির্মান করবো।‘ নির্মাতা সূত্রে জানা গেছে ইতিমধ্যে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ পুরোদমে শুরু হয়েছে। আগামী বছরের শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
‘মায়া’ রূপে চমক: রাজর্ষি দের হাত ধরে টলিউডে নতুন রূপে মিথিলা
একঝাঁক তরুণ মুখ নিয়ে সৃজিতের কলেজ প্রেমের সিনেমা ‘X=Prem’!
নেটমাধ্যমে কটাক্ষের শিকার কৌশানী: রাজনৈতিক নোংরামি বললেন অভিনেত্রী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ