কলকাতায় মিথিলার তৃতীয় মিশন: শুর হচ্ছে অ‌্যান্থলজি সিনেমা ‘নীতিশাস্ত্র’

কলকাতায় মিথিলার তৃতীয় মিশন

ছোট পর্দা থেকে বড় পর্দায় নিয়মিত হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। অনন্য মামুনের পরিচালনায় ‘অমানুষ’ সিনেমার পর কাজ করেছেন টিলিউডের সিনেমায়। শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত ‘মায়া’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এরপর  রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘অ্যা রিভার ইন হেভেন’ নামে আরো একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য চুক্তি বদ্ধ হয়েছেন তিনি। এবার জানা গেছে কলকাতায় মিথিলার তৃতীয় মিশন শুরু হতে যাচ্ছে শীগ্রই।

- Advertisement -

প্রকাশিত কিছু প্রতিবেদন থেকে জানা গেছে ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ‌্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। কলকাতায় মিথিলার তৃতীয় মিশন প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘এপার বাংলার সকলের কাজের সঙ্গে এখনো ভালো করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভালো চিত্রনাট্য আর বলিষ্ঠ চরিত্র দেখে কাজ করছি।’

অরুণাভ খাসনবিশ পরিচালিত ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এরমধ্যে ‘মোক্ষ’ গল্পে অভিনয় করবেন ইমন-বিদীপ্তা, ‘বাৎসল্য’ গল্পে শান্তিলাল মুখোপাধ্যায়-ঋতব্রত মুখোপাধ্যায়, ‘অস্তিত্ব’ গল্পে রয়েছেন রজতাভ দত্ত এবং ‘ধী’ গল্পে রয়েছেন মিথিলা-বাসবদত্তা। সিনেমাটিতে একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন মিথিলা। সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

উল্লেখ্য যে, কলকাতায় মিথিলার প্রথম সিনেমা ‘মায়া’। সিনেমাটিতে ধর্ষিত হওয়ার পরে এক নারী কীভাবে ঘুরে দাঁড়ায়, পুরুষতন্ত্রের শিকল ছেঁড়ার প্রেরণা জোগায় অন্য নারীদের, সেই গল্প বলবেন মিথিলা। আর দ্বিতীয় সিনেমা ‘অ্যা রিভার ইন হ্যাভেন’ পরিচালনা করছেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন ববি চক্রবর্তী। সব কিছু ঠিক থাকলে চলতি মাসেই সিনেমাটির দৃশ্যধারণ শুরু হওয়ার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আবারো টলিউডের সিনেমায় মিথিলা
দেবের সঙ্গে নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে যা বললেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়
‘মায়া’ রূপে চমক: রাজর্ষি দের হাত ধরে টলিউডে নতুন রূপে মিথিলা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ