রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আবারো টলিউডের সিনেমায় মিথিলা

রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায়

ছোট পর্দা থেকে বড় পর্দায় নিয়মিত হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। অনন্য মামুনের পরিচালনায় ‘অমানুষ’ সিনেমার পর কাজ করেছেন টিলিউডের সিনেমায়। শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত ‘মায়া’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। কিছুদিন আগেই সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেছেন নির্মাতারা। সিনেমাটির কাজ শেষ হওয়ার আগেই আরো একটি টলিউড সিনেমায় মিথিলার অভিনয়ের খবর পাওয়া গেলো। রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘অ্যা রিভার ইন হেভেন’ নামে একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি।

- Advertisement -

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন অনুযায়ী, মিথিলাকে নিয়ে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ। রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় সিনেমাটিতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ববি চক্রবর্তী। ভারতের ইতিহাসের চেয়েও পুরনো উত্তর প্রদেশের বিখ্যাত শহর বারাণসীতে সিনেমাটির দৃশ্যধারণ করা হবে বলেও জানা গেছে।

গঙ্গা নদীর পবিত্রতা নিয়ে মানুষের মনে থাকা নানা ধারণা উঠে আসবে এই সিনেমাটিতে। গঙ্গা যেমন মানুষের ইচ্ছে পূরণ করতে পারে, তেমনই নিমেষে গ্রাস করে নিতে পারে মানুষের জীবন, আনতে পারে বিপর্যয়। আর সেটাকে মাথায় রেখেই সিনেমাটির গল্প সাজিয়েছেন নির্মাতা রিঙ্গো। ভালোবাসা, বন্ধুত্ব, বিশ্বাস, ধোঁকা এবং সবশেষে পুনর্মিলন দিয়ে শেষ হয় সিনেমাটির গল্প।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে মিথিলা একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে মিথিলা বলেন, ‘দুর্দান্ত গল্প ও চরিত্রের জন্য কাজটি করতে সম্মতি দিয়েছি। এই দুটি বিষয় আমার কাছে খুবই গুরত্বপূর্ণ। চরিত্রের মধ্যে বিভিন্ন শেড আছে। একজন সাধারণ নারী পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থা থেকে বের হয়ে একটি নদীর স্রোতের মতো জীবন যাপন করতে শেখে।’

মিথিলা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন শ্রমণা চক্রবর্তী, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির গল্প লিখেছেন রিঙ্গো নিজেই। শুধু তাই নয় পরিচালনার পাশাপাশি সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্বও তিনিই সামলাবেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘মায়া’ রূপে চমক: রাজর্ষি দের হাত ধরে টলিউডে নতুন রূপে মিথিলা
নওশাবাকে নিয়ে শেষ হলো মিথিলার প্রথম অভিনীত সিনেমা ‘অমানুষ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ