সৃজিত মুখার্জির নতুন সিনেমায় যুক্ত হলেন পাওলি দাম ও অনির্বাণ ভট্টাচার্য

সৃজিত মুখার্জির নতুন সিনেমায়

টলিউডের আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জির নতুন সিনেমায় দেখা যাবে তারকার হাট। পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকারের পর সম্প্রতি জানা গেছে সিনেমাটির আরো দুই তারকার নাম। সৃজিত মুখার্জি এবং প্রযোজক রানা সরকার সূত্রে জানা গেছে সিনেমাটিতে পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার ছাড়াও আরো অভিনয় করছেন পাওলি দাম ও অনির্বাণ ভট্টাচার্য। এর আগে পাওলি দাম সৃজিত মুখার্জি পরিচালিত ‘জুলফিকার’ সিনেমায় একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন।

- Advertisement -

‘লহ গৌরাঙ্গের নাম রে’ নামে সৃজিত মুখার্জির নতুন সিনেমায় যথাক্রমে পরিচালক ও অভিনেতার চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম ও অনির্বাণ ভট্টাচার্য। আনন্দবাজার পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা সৃজিত মুখার্জি জানিয়েছেন ‘জুলফিকার’ সিনেমার সময় থেকেই তার নজর ছিলো পাওলির দিকে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পাওলির সঙ্গে এর আগে আমার জুলফিকার ছবিতে কাজ করেছি। তখনই বুঝেছিলাম ওঁর অভিনয় ক্ষমতা। ও এমন ধরনের অভিনেত্রী যে তৈরি হয়েই সেটে আসে। মানে একেবারে চরিত্রের মধ্যে ঢুকেই। আলাদা করে ওঁকে আর শটের সময় তেমন নির্দেশ দেওয়ার প্রয়োজন হয় না। ফলে ছবি তৈরির অন্যান্য নানান বিষয়ে আরও মন দেওয়া যায়।’

এদিকে সিনেমাটির প্রযোজক রানা সরকার বলেন, ‘পাওলি আমার একাধিক ছবিতে অভিনয় করেছেন। ভীষণ শক্তিশালী অভিনেত্রী। এই ছবিতে পাওলিকে পেয়ে সৃজিতের মতো আমিও খুশি।‘ অন্যদিকে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে আনন্দবাজার পত্রিকার সাথে আলাপকালে পাওলি বলেন, ‘আমার মতে, এটাই সৃজিতের সঙ্গে আমার প্রথম কাজ। ফলে, আমি মুখিয়ে আছি। ২০২২-এ ছবির শ্যুট শুরু হবে। আশা করছি, নতুন বছরের শুরুটা অন্য রকম হবে।‘ এছাড়া অনির্বাণের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে ভাল লাগছে বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

- Advertisement -

প্রসঙ্গত ‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমায় শ্রী চৈতন্যে মহাপ্রভুর ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। জানা গেছে পরমব্রত, প্রিয়াঙ্কা, অনির্বাণ এবং পাওলি প্রতিটি চরিত্রের মধ্যে পরস্পরের সঙ্গে একটি যোগসূত্র রয়েছে। তবে চমকের এখানেই শেষ নয়, সিনেমাটিতে আরো দুইজন তারকাকেও দেখা যাবে বলে জানা গেছে। ‘জুলফিকার’ সিনেমার পর আরো একটি তারকাবহুল সিনেমার অপেক্ষায় টলিউড দর্শকরা।

আরো পড়ুনঃ
মৈনাক ভৌমিকের নতুন সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন মিমি চক্রবর্তী
একসাথে দুটি সিনেমায় জুটি হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার
টলিউডের সিনেমায় মিথিলা: রাজর্ষি দের ‘মায়া’ চরিত্রের জন্য লুক টেস্ট সম্পন্ন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ