শুক্রবার, জুন ২৫, ২০২১

এবার মনোরোগ বিশেষজ্ঞ হয়ে পর্দায় আসছেন অঙ্কুশ হাজরা

সম্প্রতি অঙ্কুশ হাজরা শেষ করেছেন তার নতুন সিনেমা ‘ম্যাজিক’ এর কাজ। ইতিমধ্যেই জানাগেলো তার নতুন ছবির খবর। টাইমস ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী পরিচালক পাবেলের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা। নাম ঠিক না হওয়া সিনেমায় তিনি একজন মনোরোগ বিশেষজ্ঞের চরিত্রে অভিনয় করেন।

- Advertisement -

এ প্রসঙ্গে তিনি বলেন, সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী এই সিনেমায় আমি একজন সাইকোলজিস্টের চরিত্রে অভিনয় করছি। তবে সিনেমায় তার বিপরীতে কে অভিনয় করছেন তা এখনও ঠিক হয়নি।

এদিকে অঙ্কুশ হাজরা বিরসা দাসগুপ্তের ২০১৯ সালের কমেডি সিনেমা ‘বিবাহ অভিযান’ এর সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’ সিনেমাতেও দেখা যাবে। এছাড়াও জয়দ্বীপ মুখার্জির ‘এফআইআর’ শৌভিক ভট্টাচার্য পরিচালিত ‘মৃগয়া এবং রাজা চান্দার ‘ভয়’ সিনেমায় দেখা যাবে এই তারকাকে। এর মধ্যে ‘মৃগয়া’ সিনেমায় অঙ্কুশের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দর্শনাকে। আর ‘ভয়’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

- Advertisement -

উল্লেখ্য যে, ২০২১ সালের ফেব্রুয়ারিতে নিজেদের সম্পর্কের ১০ বছর পূর্ন করতে যাচ্ছেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা। গুঞ্জন শোনা যাচ্ছে এই উপলক্ষ্যে বিয়ের পিড়িতে বসতে পারেন টলিউডের এই লাভ বার্ড। এ প্রসঙ্গে অঙ্কুশ হাজরা বলেন, ‘আগামী বছর বিয়ের পরিকল্পনা করছি। যদিও এখনও বিয়ের তারিখ ঠিক করিনি তবে, আগামী বছরের মাঝামাঝি বিয়ের সম্ভাবনা রয়েছে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ