একসাথে দুটি সিনেমায় জুটি হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার

একসাথে দুটি সিনেমায় জুটি

একসাথে দুটি সিনেমায় জুটি হয়ে পর্দায় আসছেন টলিউডের জনপ্রিয় তারকা পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন অনুযায়ী রানা সরকার প্রযোজিত দুইটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই দুই তারকা। সিনেমাটি দুটি হচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ও শ্রীজাত বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘মানবজমিন’।

- Advertisement -

সৃজিত পরিচালিত ‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমাটিতে চৈতন্যদেবের চরিত্রে অভিনয় করবেন পরমব্রত আর প্রিয়াঙ্কা সরকার অভিনয় করছেন তার স্ত্রী লক্ষীপ্রিয়ার চরিত্রে। চরিত্রটি সম্প্রর্কে পরমব্রত বলেন, ‘শ্রী চৈতন্য সামাজিক ও রাজনৈতিকভাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্র। প্রস্তাব পাওয়ার পর থেকেই তার সম্পর্কে জানা শুরু করি। এখন বিষয়টি আরও পরিষ্কার। এখন পরিকল্পনা অনুযায়ী আরও ভালোভাবে এগুতে পারবো।’ এছাড়া সিনেমাটিতে অনেকটা সময় তাকে যেহেতু খালি গায়ে থাকতে হবে সেই বিবেচনায় শারীরিক গড়নে পরিবর্তন আনবেন বলেও জানিয়েছেন এই অভিনেতা।

অন্যদিকে ‘মানবজমিন’ সিনেমার মধ্যে দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন শ্রীজাত। পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্যও লিখেছেন তিনি। মধ্যবিত্ত জীবনের গল্পে নির্মিতব্য সিনেমার প্রধান দুটি চরিত্রে দেখা যাবে পরমব্রত-প্রিয়াংকাকে। শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’ সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিং।

- Advertisement -

অন্যদিকে ‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমাটি ঘোষনার পর গৌরাঙ্গ হিসেবে যিশু সেনগুপ্তর শোনা গিয়েছিলো। এই প্রসঙ্গে পরমব্রত বলেন, ‘চৈতন্য চরিত্রে দর্শক আগেও যীশুকে দেখেছে, তাই বুঝতে পারছি যেন মানুষ তাকে এই চরিত্রে কল্পনা করে নিয়েছেন। আমি এরচেয়ে বেশি কিছু জানিনা। তবে সৃজিত ও আমি এই চরিত্র নিয়ে দুই বছর আগেই কথা বলেছি।’ এ প্রসঙ্গে সৃজিত বলেন, ‘আমি পরমব্রতকে চরিত্রটি সম্পর্কে জানা শুরু করতে বলেছিলাম। আমি এটাও বলেছিলাম যে পরমব্রতকে চরিত্রের প্রয়োজনে চুল ফেলে দিতে হতে পারে।’

আরো পড়ুনঃ
একঝাঁক তরুণ মুখ নিয়ে সৃজিতের কলেজ প্রেমের সিনেমা ‘X=Prem’!
ভাবমূর্তি পাল্টানোর নতুন মিশন ‘ট্যাংরা ব্লু’জ’ নিয়ে আসছেন মধুমিতা সরকার
প্রকাশ্যে ‘অনুসন্ধান’ ট্রেলার: হিন্দি ‘চেহরে’ সিনেমাকে নকলের অভিযোগ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ