পূজায় বড় পর্দায় মুখোমুখি টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিত

পূজায় বড় পর্দায় মুখোমুখি

করোনা মহামারীর কারনে ভারতের অন্যান্য জায়গার মত বন্ধ রয়েছে কলকাতার প্রেক্ষাগৃহ। গত বছরের শেষের দিকে প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি দিলেও করোনার নতুন প্রাদুর্ভাবের কারনে আবারো বদ্ধ হয়ে যায় সিনেমার প্রদর্শনী। প্রেক্ষাগৃহ বন্ধ থাকার কারনে আটকে আছে অনেকগুলো সিনেমা। নির্মান কাজ শেষে উপযুক্ত সময়ে মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাগুলো। তবে নতুন করে সিনেমাগুলো নিয়ে পরিকল্পনা করছেন নির্মাতারা। এরই ধারাবাহিকতায় জানা গেছে আগামী পূজায় বড় পর্দায় মুখোমুখি হতে যাচ্ছেন টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিত।

- Advertisement -

সম্প্রতি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তি প্রতীক্ষিত পাঁচটি সিনেমা মুক্তির তারিখ ঘোষনা করেছে টলিউডের অন্যতম প্রাভাবশালী প্রযোজনা সংস্থা এসভিএফ। এই প্রযোজনা সংস্থাটির ঘোষিত সিনেমার তালিকায় রয়েছে ‘মুখোশ’ (Mukhosh), ‘একান্নবর্তী’ (Ekannabarti), ‘এক্স ইকুয়ালসটু প্রেম’, (x=Prem), ‘গোলন্দাজ’ (Golondaj) এবং ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Pratyabartan)। এরমধ্যে দেব অভিনীত ‘গোলন্দাজ’ সিনেমাটি আগামী পূজায় মুক্তির কথা রয়েছে। এছাড়া দেবের ‘টনিক’ (Tonic) সিনেমাটিও পূজায় মুক্তি পাবে বলে জানা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

এদিকে বেশ আগেই নিজের টুইটারে একটি ভিডিও মাধ্যমে ‘বাজি’ সিনেমাটির ঈদে মুক্তির ঘোষনা দিয়েছিলেন কলকাতার সিনেমার সুপারষ্টার জিত। তবে করোনার কারনে সম্ভব হয়ে উঠেনি মুক্তি। নতুন খবর অনুযায়ী আগামী পূজায় মুক্তি পেতে যাচ্ছে জিতের বহুল প্রতীক্ষিত এই সিনেমা। সবকিছু ঠিক থাকলে দেবের দুটি সিনেমার পাশাপাশি মুক্তি পাচ্ছে জিতের সিনেমাও। সেক্ষেত্রে পূজায় বড় পর্দায় মুখোমুখি হতে দেখা যাবে টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিতকে।

- Advertisement -

প্রসঙ্গত, এই দুই সুপারস্টারকে এর আগেও বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে দেখা গেছে। দেব অভিনীত ‘পাগলু’ এবং জিত অভিনীত ‘শত্রু’ সিনেমা দুটি একই দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। আর মুক্তির পর দুটি সিনেমাই বক্স অফিসে ঝড় তোলে। ‘গোলন্দাজ’, ‘টনিক’ এবং ‘বাজির মাধ্যমে আবারো ইতিহাসের পুনরাবৃত্তি হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

উল্লেখ্য যে দেব-জিতের এই সিনেমাগুলো ছাড়াও আসছে পূজায় মুক্তি পেতে পারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘কাবেরির অন্তর্ধান’। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী। এছাড়াও অরিন্দম শীল পরিচালিত ‘মহানন্দা’ সিনেমাটিও পূজায় মুক্তির সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
অরিন্দম শীলের নতুন সিনেমা দিয়ে ফিরছেন বড় পর্দায় ফিরছে মিমি-অর্জুন জুটি
দুই বাংলায় একসাথে ‘বাজি’: বাংলাদেশে মুক্তির অনুমতি পেল জিৎ-মিমির সিনেমা
ভারতীয় ফুটবলের জনক দেব: প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ