টলিউডের সিনেমায় মিথিলা: রাজর্ষি দের ‘মায়া’ চরিত্রের জন্য লুক টেস্ট সম্পন্ন

টলিউডের সিনেমায় মিথিলা

গত কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো টলিউডের সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। তবে এতদিন বিষয়টি নিয়ে কোন বক্তব্য দেননি এই তারকা। সম্প্রতি টলিউডের সিনেমায় মিথিলার অভিনয়ের খবরটি নিশ্চিত করলেন নির্মাতা রাজর্ষি দে। টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে থেকে জানা গেছে, রাজর্ষি দের পরিচালনায় টলিউডের সিনেমায় মিথিলা অভিনয় করছেন।

- Advertisement -

জানা গেছে শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য ‘মায়া’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন মিথিলা। সিনেমাটিতে মিথিলা ছাড়াও অভিনয় করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কনিকা ব্যানার্জী, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। এছাড়া ইতিমধ্যে এই চরিত্রের জন্য লুক টেস্ট সম্পন্ন হয়েছে বলেও জানা গেছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ জুলাই সিনেমাটির শুরু হবে এ সিনেমার দৃশ্যধারনের কাজ।

সিনেমাটিতে মিথিলার অভিনয় প্রসঙ্গে নির্মাতা টাইমস অব ইন্ডিয়ার সাথে আলাপকালে নির্মাতা রাজর্ষি দে বলেন, ‘আমি যখন চিত্রনাট্য লিখি, তখনই মায়া চরিত্রটির জন্য মিথিলাকে ভেবেছিলাম। বিশেষ করে মিথিলার কিছু কাজ দেখে তাকে এই ছবিতে মায়া চরিত্রটির জন্য তাকে নির্বাচন করেছিলাম। পরে সৃজিতের সঙ্গে কথা বলে মিথিলাকে চিত্রনাট্য দেই। তিনি সেটা খুব পছন্দ করেন।‘

- Advertisement -

এই মুহুর্তে মিথিলা কলকাতায় অবস্থান করছেন। সিনেমাটি নিয়ে এখনই কোন মন্তব্য করতে রাজী হননি এই অভিনেত্রী। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে মিথিলা বলেন, ‘এই মুহূর্তে সিনেমাটি নিয়ে কথা বলার মতো অবস্থায় আমি নেই। অন্তত অনুমান নির্ভর কথা বলা ঠিক হবে না।’ গুঞ্জন শোনা যাচ্ছিল  অর্পিতার পরিবর্তে মিথিলাকে সিনেমায় নেয়া হয়েছে। তবে গুঞ্জনটির সত্যতা নেই বলে জানিয়েছেন রাজর্ষি দে। চিত্রনাট্য তৈরী হওয়ার সময় থেকেই মিথিলা এই সিনেমার অংশ ছিলেন বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ছোট পর্দার মাধ্যমে অভিনয়ের যাত্রা শুরু করলেও সম্প্রতি মিথিলা বড় পর্দার নায়িকা হিসেবে নাম লিখিয়েছেন। কিছুদিন আগেই চিত্রনায়ক নিরবের বিপরীতে ‘অমানুষ’ এর মধ্য দিয়ে বাংলা সিনেমায় অভিষিক্ত হন মিথিলা। অনন্য মামুন পরিচালিত এই সিনেমার কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। এবার ‘মায়া’ সিনেমার মাধ্যমে টলিউডের সিনেমায় যাত্রা শুরু করলেন মিথিলা। এর আগে জয়া আহসান, নুসরাত ফারিয়া সহ বেশ কয়েকজন তারকা কলকাতার সিনেমায় অভিনয় করেছেন।

আরো পড়ুনঃ
শুরু হলো মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’: শুটিংয়ে অংশ নিলেন নিরব
বদলে গেলো পরিচালক: সৃজিত মুখার্জির পরিচালনায় তাপসী পান্নুর ‘সাবাশ মিতু’
রহস্যঘেরা পোষ্টারে আলোচনায় অনন্য মামুনের নতুন সিনেমা ‘অমানুষ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ