অরিন্দম শীলের নতুন সিনেমা দিয়ে ফিরছেন বড় পর্দায় ফিরছে মিমি-অর্জুন জুটি

অরিন্দম শীলের নতুন সিনেমা

কলকাতার টিভি সিরিয়ালের অন্যতম জনপ্রিয় নাম ‘গানের ওপারে’। অনবদ্য কাহিনীর পাশাপাশি সিরিয়ালে পুপে এবং গোরার পর্দা রসায়নের জন্য আলোচিত ছিলো এই ধারাবাহিক। আর ধারাবাহিকটির প্রধান এই দুই চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী এবং অর্জুন চক্রবর্তী। সম্প্রতি এই জুটির ভক্তদের জন্য পাওয়া গেছে নতুন একটি খবর। জানা গেছে অরিন্দম শীলের নতুন সিনেমা দিয়ে ফিরছেন পর্দায় ফিরছে মিমি ও অর্জুন জুটি।

- Advertisement -

তবে কোন ধারাবাহিকে নয়, এবার এই জুটির রসায়ন দেখা যাবে বড় পর্দায়। জনপ্রিয় এই জুটির নতুন সিনেমার নাম ‘খেলা যখন’। অরিন্দম শীল পরিচালিত এই সিনেমায় আবারো একসঙ্গে দেখা যাবে মিমি ও অর্জুনকে। সম্প্রতি সিনেমাটির ঘোষণা দিয়েছেন নির্মাতা অরিন্দম শীল। বর্তমানে ‘মহানন্দা’ সিনেমার দৃশ্যধারন নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এই সিনেমাটির দৃশ্যধারন শেষ করেই ‘খেলা যখন’ – এর নির্মান কাজ শুরু করবেন এই পরিচালক। সবকিছু ঠিক থাকলে আগামী অগাস্টে শুরু হওয়ার কথা রয়েছে সিনেমাটির কাজ।

এদিকে জানা গেছে ‘খেলা যখন’ সিনেমাটি নিয়ে দারুন উত্তেজনায় আছেন মিমি। সংসদ সদস্য হওয়ার পর থেকে সিনেমা নির্মাচনের ক্ষেত্রে বেশ সতর্ক পদক্ষেপে এগুচ্ছেন এই অভিনেত্রী। গত দুই বছরে মাত্র তিনটি সিনেমায় কাজ করেছেন মিমি চক্রবর্তী। নতুন এই সিনেমাটি প্রসঙ্গে একটি স্থানীয় সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে মিমি বলেন, ‘তিন বছর আগে এই ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল…অর্জুনের সঙ্গে আবার কাজ করার কথা ভেবে ভাল লাগছে’।

- Advertisement -

সিনেমাটিতে মিমি চক্রবর্তী অভিনীত চরিত্রের নাম উর্মি। একটি দুর্ঘটনার পর কোমা থেকে ফিরে এসে আশেপাশের জগতের সাথে তাল মিলিয়ে চলতে পারেনা উর্মি। এই অবস্থা থেকে উত্তরণ পেতে অতীত ও বর্তমানের সঙ্গে লড়াই করতে দেখা যাবে তাকে। সিনেমাটি প্রযোজনা করছে রাজপ্রতিম আর্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড। আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মিমি-অর্জুন ছাড়াও অরিন্দম শীলের নতুন সিনেমা ‘খেলা যখন’-এ অভিনয় করতে চলেছেন টলিগঞ্জের অন্যতম নবাগতা অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। শুধু তাই নয় এই সিনেমায় অভিনয় করবেন বিখ্যাত গায়ক হরিহরণের ছেলে করণ হরিহরণও। পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন জুন মালিয়া, অর্ণ মুখোপাধ্যায়, বরুণ চন্দরা। এই সিনেমার মাধ্যমে এই প্রথম বিধায়ক ও সাংসদ অর্থাৎ জুন ও মিমি একসঙ্গে কোনো সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

আরো পড়ুনঃ
দুই বাংলায় একসাথে ‘বাজি’: বাংলাদেশে মুক্তির অনুমতি পেল জিৎ-মিমির সিনেমা
৬ বছর পর আবারো একসঙ্গে জুটি হয়ে আসছেন দেব এবং শ্রাবন্তী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ