একঝাঁক তরুণ মুখ নিয়ে সৃজিতের কলেজ প্রেমের সিনেমা ‘X=Prem’!

একঝাঁক তরুণ মুখ নিয়ে

নিজের ব্যস্ততম সময় পার করছেন টলিউডের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। খুব শীগ্রই ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে সৃজিতের ওয়েব সিরিজ ‘রে’ (Ray)। অন্যদিকে সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড সিনেমা ‘সাবাস মিতু’ এর পরিচালক হিসেবে। ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের জীবনী নিয়ে নির্মিতব্য সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। এরমধ্যেই জানা গেছে তার নতুন সিনেমার খবর। একঝাঁক তরুণ মুখ নিয়ে সৃজিতের কলেজ প্রেমের নতুন এই সিনেমার নাম ‘X=Prem’!

- Advertisement -

এই পরিচালকের নতুন সিনেমার ঘোষনা দিয়ে পোষ্ট করেছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান এসভিএফ। জানা গেছে আগামী ২রা জুলাই থেকে শুরু হচ্ছে একঝাঁক তরুণ মুখ নিয়ে সৃজিতের নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ। কলেজ প্রেমের গল্পের এই সিনেমার চারটি প্রধান চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক,অনিন্দ্য সেনগুপ্ত এবং শ্রুতি দাস। প্রেম আর বিরহের সাথে সিনেমাটিতে থাকছে নির্মাতা সৃজিতের বিশেষ সমীকরণ। ইতিমধ্যে এসভিএফ’র তরফ থেকে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

একঝাঁক তরুণ মুখ নিয়ে

সিনেমাটি প্রসঙ্গে সৃজিত বলেন, ‘পর পর অনেক ডার্ক ছবি করেছি। থ্রিলারও করেছি। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল আপাদমস্তক প্রেমের গল্প নিয়ে ছবি করার। আর সেটা মাথায় নিয়েই নতুন ছবি X=Prem। এই নামে গায়ক শিলাজিতের এক জনপ্রিয় অ্যালবাম রয়েছে।‘ শিলাজিতের এই গানের প্রতি ভাললাগা থেকে এই নামের ব্যবহার করছেন বলেও জানিয়েছেন আলোচিত এই নির্মাতা।

একঝাঁক তরুণ মুখ নিয়ে

সিনেমাটির গল্প নিয়ে কিছু এখনই বলতে চাননি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তবে জানা গেছে সিনেমাটিতে অনিন্দ্যের সঙ্গে জুটি বাঁধবেন শ্রুতি দাস। আর অর্জুনের বিপরীতে দেখা যাবে মধুমিতা বসাককে। রোমান্টিক মিউজিক্যাল সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন সপ্তক সানাই দাস। এসভিএফ ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটির শুটিং শুরু হচ্ছে জুলাই মাস থেকে।

আরো পড়ুনঃ
৬ বছর পর আবারো একসঙ্গে জুটি হয়ে আসছেন দেব এবং শ্রাবন্তী
‘সত্তা’ খ্যাত হাসিবুর রেজা কল্লোল পরিচালিত নতুন সিনেমায় পাওলি দাম!
ভাবমূর্তি পাল্টানোর নতুন মিশন ‘ট্যাংরা ব্লু’জ’ নিয়ে আসছেন মধুমিতা সরকার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ