সোমবার, মে ১৭, ২০২১

আগামী বছর মার্চে শুরু হচ্ছে প্রসেনজিৎ-জয়া জুটির নতুন সিনেমা

গত অক্টবরে শুরু হওয়ার কথা ছিল ইন্দ্রদীপ দাশগুপ্ত পরিচালিত প্রসেনজিৎ-জয়া জুটির নতুন সিনেমা ‘অসতো মা সদগময়’ এর চিত্রায়ন। কিন্তু বিভিন্ন কারনে চিত্রায়ন শুরু করা সম্ভব হয়নি। তবে অবশেষে শুরু হচ্ছে এই সিনেমার শুটিং। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী আগামী মার্চে শুরু হবে এই সিনেমার শুটিং। এর আগে সর্বশেষ এই জুটি একসাথে অভিনয় করেছেন পরিচালক অতনু ঘোষের রোম্যান্টিক থ্রিলার ‘রবিবার’ -এ।

- Advertisement -

জানা গেছে নতুন এই সিনেমায় এবার করোনা অতিমারী পরিস্থিতি পর্দায় তুলে ধরা হবে। করোনা পরিস্থিতি আমাদের মননশীলতায় কতটা প্রভাব ফেলেছে, বাস্তবের সেই ছবিই সিনেপর্দায় উঠে আসবে। জয়া আহসান এবং প্রসেনজিৎ চট্রপাধ্যায় ছাড়াও ছবির অন্য চরিত্র অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ এবং অরুণ মূখোপাধ্যায়।

- Advertisement -

এর আগে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে সিনেমাটি প্রসঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, ‘ইন্দ্রদীপ যেভাবে সূক্ষ্ম বিষয়গুলো বড় ক্যানভাসে তুলে ধরে, সেটা ভীষণ পছন্দের। খুব শিগগিরিই ছবি বিষয়ক আলোচনা সারা হবে’ অন্যদিকে, লকডাউনে বাংলাদেশে আটকে অভিনেত্রী জয়া আহসান। চিত্রনাট্য শুনে তিনি বিন্দুমাত্র দেরি করেননি প্রস্তাবে সায় দিতে। এখন অপেক্ষায় রয়েছেন, কতদিনে কলকাতায় এসে শুটিং করবেন।

ছবির মূল গল্প লিখেছেন পরিচালক ইন্দ্রদীপ নিজেই। তবে চিত্রনাট্যে জৌথভাবে আছেন ইন্দ্রদীপ এবং পদ্মনাভা দাসগুপ্ত। ছবির সংগীত পরিচালনার কাজ ইন্দ্রদীপ নিজেই দেখছেন। এবং ক্যামেরার দায়িত্বে শুভঙ্কর ভড়।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo