বোল্ড ফটোশুট নিয়ে সমালোচনার জবাবে যা বললেন রাইমা সেন!

বোল্ড ফটোশুট নিয়ে সমালোচনার

বোল্ড এবং সাহসী পর্দা উপস্থিতির কারনে সব সময়ই আলোচনায় ছিলেন কলকাতা বাংলা অভিনেত্রী রাইমা সেন। সম্পতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খোলামেলা ছবি প্রকাশ করে আবারো আলোচনায় ‘নৌকা ডুবি’ খ্যাত এই অভিনেত্রী। প্রশংসার পাশপাশি নেটিজনদের সমালোচনায়ও বিদ্ধ হচ্ছেন তিনি। তবে এই সমালোচনার ব্যাপারে মোটেও উদ্বিগ্ন নন আলোচিত এই তারকা। বোল্ড ফটোশুট নিয়ে সমালোচনার জবাবে পরিষ্কার করলেন তার অবস্থান।

- Advertisement -

প্রকাশিত ছবিতে দেখা গেছে ক্যামেরার দিক থেকে পাশ ফিরে রয়েছেন রাইমা। তবে চোখ রয়েছে ক্যামেরায়। দেহের ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। নীচে নীল রঙা জিন্স। শরীরের সামনে অংশ ঢেকে রেখেছেন একটি আলগা কাপড়ে। খোলা চুল তাঁর কাঁধ বেয়ে নীচে নেমেছে। অভিনেত্রী রাইমা সেনের সাম্প্রতিকতম কয়েকটি ছবিতে উত্তাল নেট-পাড়া। সেই প্রসঙ্গ নিয়ে সোজাসুজি কথা বললেন রাইমা।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

ছবিগুলো নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমের সাথে আলাপকালে রাইমা বলেন, ‘মানুষের শালীনতা বোধে আঘাত দেয়া ছবি তুলতে আমার কোনও অসুবিধা নেই। কারণ আমি লজ্জা পাই না।’ শুধু তাই নয় তার মতে ছবিগুলো ততটাও ‘সাহসী’ নয় বলেও জানিয়েছেন তিনি। এর থেকে অনেক বেশি খোলামেলা পোশাকে তিনি ছবি তুলেছেন বলে উক্ত গণমাধ্যমেকে জানিয়েছেন রাইমা সেন।

- Advertisement -

উল্লেখ্য যে, গত ১৫ মে অভিনেত্রীর বাড়ির ছাদে ছবিগুলি তুলেছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। প্রসঙ্গত সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিয়োর জন্য ‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজে কাজ করেছেন তিনি। এ ছাড়া অনুষ্কা শর্মা প্রযোজিত ছবি ‘মাই’-তেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

আরো পড়ুনঃ
সোশ্যাল মিডিয়াতে খোলামেলা উপস্থিতিঃ শ্রীলেখা, স্বস্তিকার পথে এবার হাঁটলেন রাইমা
[ভিডিও] ওয়েব সিরিজে খোলামেলা দুই অভিনেত্রী! ভিডিও ভাইরাল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ