রবিবার, মে ১৬, ২০২১

এবার ‘ম্যাজিক’ সিনেমায় যুক্ত হলেন পায়েল সরকার

রাজা চন্দ পরিচালিত সিনেমা ‘ম্যাজিক’ এবার যুক্ত হলেন পায়েল সরকার। সিনেমাটিতে তিনি একজন মনোরোগ বিশেষজ্ঞ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। রোমান্টিক থ্রিলারধর্মী এই সিনেমার মাধ্যমে একসাথে পর্দায় আসছেন টলিউডের রিয়েল লাইফ কাপল অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসংগে পায়েল সরকার বলেন, ‘আমি এর আগে কখনো মনোরোগ বিশেষজ্ঞ চরিত্রে অভিনয় করিনি। এই সিনেমাতে অভিনয়ের সময় একজন অভিনেতা হিসেবে এই চরিত্রকে আমার যথেষ্ঠ সন্তুষ্টিজনক মনে হয়েছে। এই চরিত্রটিতে অনেক শেড রয়েছে, আর এই চরিত্রের যে জিনিসটা আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে তা হলো এর গ্রাফ। এই সিনেমাটি দর্শকদের এক ধরনের দ্বন্ধ এবং মায়াময় অনুভূতির মধ্যে রাখবে।’

- Advertisement -

সিনেমাটির গল্পে দেখা যাবে জুনিয়র ডিজাইনার ইন্দ্রের কথার প্রেমে পড়ে সিনিয়র ডিজাইনার কৃতী। ইন্দ্রের আরো একটি প্রতিভা রয়েছে, সে ম্যাজিক দেখাতে পারে। পেন-পেন্সিল দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে পারফর্ম করে স্টেজে। কিন্তু এই ম্যাজিশিয়ান সত্তার সঙ্গে ইন্দ্রের প্রেমিক সত্তার কি কোনো দ্বন্ধ চলে? সেই দ্বন্ধের নাগাল কি কৃতী পায়? এটাই সিনেমার মূল গল্প। এতে ইন্দ্রজিৎ চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ। আর কৃতী চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলাকে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo