৬ বছর পর আবারো একসঙ্গে জুটি হয়ে আসছেন দেব এবং শ্রাবন্তী

দেব এবং শ্রাবন্তী

দীর্ঘ ৬ বছর পর আবারো একসঙ্গে জুটি হয়ে আসছেন দেব এবং শ্রাবন্তী। জানা গেছে লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘খেলাঘর’ সিনেমায় দেখা যাবে এই জুটিকে। আর সিনেমায় অন্য একটি চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নতুন এই সিনেমার খবর ভক্তদের জানালেন দেব নিজেই। এই সিনেমার মাধ্যমে ২০১৫ সালের পর প্রথম কোন সিনেমায় একসাথে আসছেন দেব-শ্রাবন্তী।

- Advertisement -

কলকাতা ভিত্তিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী তিনটি চরিত্রের মধ্যেই ঘুরবে ‘খেলাঘর’ সিনেমার গল্প। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। তবে সিনেমায় দেব, শ্রাবন্তী, পাওলির সম্পর্কের সমীকরণ নিয়ে এখনই বিস্তারিত কিছু জানানি পরিচালক। সিনেমাটি সম্পর্কে লীনা গঙ্গোপাধ্যায় ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি সম্পর্কের গল্প বলতে ভালোবাসি। নারী-পুরুষের সম্পর্কে অনেক পরত থাকে। তাই সম্পর্কের কাহিনি পুরনো হয় না।’

অন্যদিকে দীর্ঘদিন পর আবারও দেবের সঙ্গে অভিনয়ের সুযোগে উচ্ছ্বসিত শ্রাবন্তী। এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘খুব বলিষ্ঠ চরিত্র। এতে আমি একটি বাচ্চার মা। এক দিকে মা ও অন্য দিকে স্ত্রী হিসেবে চরিত্রটির টানাপোড়েন খুব সুন্দরভাবে গল্পে তুলে ধরা হয়েছে।’ এর আগে শ্রাবন্তী দেবের সাথে ‘দুজনে’, ‘সেদিন দেখা হয়েছিলো’, ‘বুনোহাঁস’, ‘শুধু তোমারই’ সিনেমাগুলোতে অভিনয় করেছিলেন।

- Advertisement -

অভিনয়ের পাশাপাশি ‘খেলাঘর’ সিনেমাটি প্রযোজনাও করছেন দেব। বেঙ্গল টকিজ়ের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে দেব এন্টারটেনমেন্ট। এর আগে এই দুই প্রতিষ্ঠান যৌথভাবে ‘টনিক’ নামের একটি সিনেমা প্রযোজনা করেছিল। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছর আগস্ট-সেপ্টেম্বরে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ আর মুক্তি পাবে ২০২২ সালে জানুয়ারিতে।

আরো পড়ুনঃ
ভারতীয় ফুটবলের জনক দেব: প্রকাশ্যে ‘গোলন্দাজ’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার
দুর্গাপুজোয় মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণী জুটির ষষ্ঠ সিনেমা ‘কিশমিশ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ